Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বনানীতে ট্রেনের ধাক্কায় সাবেক ব্যাংক কর্মকর্তা নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
১৭ ডিসেম্বর ২০২২ ১৮:১৫

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর বনানী রেলগেট সংলগ্ন রেললাইনে ট্রেনের ধাক্কায় সাবেক ব্যাংক কর্মকর্তা সিকান্দার আলী (৪৩) নিহত হয়েছেন। তিনি সর্বশেষ কক্সবাজার শাখার এনআরবিসি ব্যাংকের এরিয়া ম্যানেজার ছিলেন।

শনিবার (১৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে মৃতদেহটি উদ্ধার করে। পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহত সেকেন্দারের স্ত্রী নিলুফার ইয়াছমিন জানান, তাদের বাড়ি ঢাকা জেলার নবাবগঞ্জের হাগ্রাদীর শাখারিপাড়ায়। বর্তমানে তিন সন্তান নিয়ে দক্ষিণ বাড্ডা এলাকায় ভাড়া থাকতেন তারা।

তিনি আরও জানান, তার স্বামী কক্সবাজার শাখার এনআরবিসি ব্যাংকের এরিয়া ম্যানেজার ছিলেন। গত একসপ্তাহ আগে চাকরি ছেড়ে দিয়ে ঢাকায় চলে আসেন। শারীরিকভাবে কিছুটা অসুস্থ ছিলেন। ভোরে হাতিরঝিলে হাঁটতে যাবার কথা বলে বাসা থেকে বের হয়। পরে সকাল ১০টার দিকে পুলিশের মাধ্যমে জানতে পারেন তিনি ট্রেন দুর্ঘটনায় মারা গেছেন। পরে ঘটনাস্থলে গিয়ে স্বামীর মৃতদেহ দেখতে পান তিনি।

বিমানবন্দর রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপ পরিদর্শক (এএসআই) সানমুং মারমা জানান, আজ ভোরে বনানী রেলক্রসিংয়ের পাশে রেললাইন ধরে হেঁটে যাচ্ছিলেন সিকান্দার আলী। এ সময় ঢাকাগামী উপবন এক্সপ্রেসের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান তিনি।

তিনি জানান, সিকান্দার আলীর কাছে থাকা মোবাইলের মাধ্যমে তার পরিচয় শনাক্ত হয়। মৃতদেহটি ঢাকা মেডিকেলের মর্গে ময়নাতদন্ত করা হয়। পরে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

সারাবাংলা/এসএসআর/এনএস

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর