Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গৃহকর্মীকে অনৈতিক কাজে বাধ্য করার অভিযোগে গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ ডিসেম্বর ২০২২ ২০:৫৫

নোয়াখালী: জেলার সেনবাগ উপজেলার ছিলাদী গ্রামে এক গৃহকর্মীকে (১৫) নির্যাতন করে অনৈতিক কাজে বাধ্য করার অভিযোগে দুই নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন— দিলরুবা আক্তার তুহিন (৩০) ও বিবি কুলসুম (২৪)। বুধবার (২১ ডিসেম্বর) দুপুরে আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে, গতকাল মঙ্গলবার রাতে চাটখিল পৌরসভার স্কাইভিউ চাইনিজ রেস্টুরেন্ট থেকে সোনাইমুড়ী থানার পুলিশ তাদের গ্রেফতার করে।

বিজ্ঞাপন

গ্রেফতার দিলরুবা আক্তার তুহিন উপজেলা ছাতারপাইয়া ইউনিয়নের চিলাদী গ্রামের মোশারেফ হোসেনের মেয়ে ও বিবি কুলসুম (২৪) সোনাইমুড়ী উপজেলার বাসিন্দা।

লিখিত অভিযোগ ও ভুক্তোভোগীর সূত্রে জানা যায়, অভিযুক্ত গৃহকর্তী দিলরুবার বাসায় পাঁচ হাজার টাকা মাসিক বেতনে গৃহকর্মীর কাজ নেন ভুক্তভোগী। কিছুদিন কুলসুম অপরিচিত লোকজনে এনে ওই গৃহকর্মীকে অনৈতিক কাজে বাধ্য করার চেষ্টা করে। এক পর্যায়ে ভুক্তোভোগী প্রতিবাদ করলে তাকে শারীরিক-মানসিক নির্যাতন ও রুমে আটকে রাখা হয়। পরে ১নং আসামি দিলরুবার ভাড়া বাসায় সোনাইমুড়ীতে নিয়ে আসেন। সেখানেও একই কায়দায় ভুক্তভোগীকে যৌন কাজে বাধ্য করার চেষ্টা করেন এবং ভিডিও ধারণ করেন। এক পর্যায়ে তাকে চেতনানাশক ওষুধ খাইয়ে যৌন কাজে বাধ্য করা হতো। ফলে বাধ্য হয়ে পালিয়ে যান ভুক্তভোগী। বর্তমানে দিলরুবার-কুসুমের ভয়ে নিরাপত্তাহীনতায় ভুগছে ভুক্তভোগী ও তার পরিবার। পরে দু’জন মহিলা আওয়ামী লীগ নেত্রীর সহায়তায় নোয়াখালী পুলিশ সুপারের নিকট অভিযোগ করেন ভুক্তভোগী।

এ অভিযোগের বিষয়ে দিলরুবা আক্তার তুহিন বলেন, ‘একটি মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এটা সত্য কি মিথ্যা তা বলব না। তবে মেয়েটি ভালো না। আমার বিরুদ্ধে রিপোর্ট করলে আমিও দেখব এবং মামলা করব।’

বিজ্ঞাপন

সোনাইমুড়ী থানার ডিউটি অফিসার উপপরিদর্শক মো.ইউনুছ মিয়া বলেন, এ ঘটনায় মানব পাচার আইনে মামলা হয়েছে। ওই মামলায় আসামিদের বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে।

সারাবাংলা/এনএস

নোয়াখালী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর