Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় মামা-ভাগ্নেসহ নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ ডিসেম্বর ২০২২ ১৫:১৮

টাঙ্গাইল: পৃথক দু’টি দুর্ঘটনায় মামা-ভাগ্নেসহ মোটরসাইকেলের তিনজন আরোহী নিহত হয়েছে। শুক্রবার (২৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে এসব দুর্ঘটনা ঘটে।

জেলার সখীপুর উপজেলার পাথরপুর এলাকায় ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে মামা-ভাগ্নে নিহত হয়। একইসময়ে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কের কালিহাতী উপজেলার আনালিয়াবাড়ি এলাকায় বাসচাপায় অজ্ঞাত মোটরসাইকেল আরোহী মারা যান।

নিহতরা হচ্ছেন- সখীপুর উপজেলার ইছাপুর এলাকার ওয়াহেদ আলীর ছেলে মো. মাসুদ (২৫) ও একই গ্রামের আব্দুস সালামের ছেলে সাকিব (২০)। সম্পর্কে তারা চাচাতো মামা-ভাগ্নে।

সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. মনিরুজ্জামান জানান, সখীপুর থেকে বাটাজোড় বাজারে যাচ্ছিল তারা। এসময় তাদের মোটরসাইকেলটি পাথরপুরএলাকায় পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। আইনি প্রক্রিয়া শেষে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার উপপরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম জানান, অজ্ঞাত ওই ব্যক্তি মোটরসাইকেলযোগে সেতুর দিকে যাচ্ছিল। এসময় ঢাকাগামী একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাত ওই মোটরসাইকেল চালক নিহত হন।

পরে খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরিচয় শনাক্তের জন্য চেষ্টা করা হচ্ছে বলেও জানান এসআই শরিফুল।

সারাবাংলা/এমও

টাঙ্গাইল মোটরসাইকেল সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর