Monday 30 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাংবাদিক আবদুর রহমান খান আর নেই

সিনিয়র করেসপন্ডেন্ট
২৭ ডিসেম্বর ২০২২ ১৩:১৯

ঢাকা: জাতীয় প্রেস ক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি, যুগ্ম সম্পাদক ও কোষাধ্যক্ষ, রেডিও তেহরান বাংলাদেশের ব্যুরো প্রধান আবদুর রহমান খান আর নেই।

সোমবার দিবাগত রাত আড়াইটায় ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি এক মেয়ে ও দুই ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বাদ জোহর জাতীয় প্রেস ক্লাবে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তাঁকে আজিমপুর কবরস্থানে দাফন করা হবে।

স্বজনরা জানান, আবদুর রহমান খান লিভারের জটিল রোগে আক্রান্ত হয়ে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসকের পরামর্শে তাকে বাসায় নেওয়া হয়েছিল। পরের দিন অবস্থার অবনতি হলে ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তার মৃত্যু হয়।

জাতীয় প্রেস ক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক ইলিয়াস খান এক বিবৃতিতে ক্লাবের সিনিয়র সদস্য আবদুর রহমান খানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। নেতারা মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

আবদুর রহমান খান পেশাগত জীবনে বাংলাদেশ টাইমস, দ্যা মর্নিং সান, ডেইলি ইন্ডিপেনডেন্ট, ডেইলি টেলিগ্রাফ ও সাপ্তাহিক হলিডে’তে কাজ করেছেন।

সারাবাংলা/এমও

আবদুর রহমান খান জাতীয় প্রেস ক্লাব সাংবাদিক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর