Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাসা থেকে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
২৯ ডিসেম্বর ২০২২ ১৫:৪৮

ফাইল ছবি

ঢাকা: রাজধানীর খিলগাঁও থানার মেরাদিয়া এলাকার একটি বাসা থেকে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম মেহেদী ইসলাম মুবিন (২৫)। তিনি ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিলেন।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা পুলিশের।

বিজ্ঞাপন

মুবিনের গ্রামের বাড়ি পাবনা জেলার সুজানগর উপজেলায়। তার বাবার নাম মো. মাহমুদুল ইসলাম। দুই ভাইয়ের মধ্যে ছোট ছিলেন তিনি।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইলিয়াস হোসেন জানান, খবর পেয়ে মেরাদিয়া নয়াপাড়া ক্যাসেট ফ্যাক্টরি গলির পাঁচতলা বাড়ির দ্বিতীয় তলা থেকে ওই শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করা হয়। এসময় সে ফ্যানের সাথে রশি দিয়ে ঝুলছিল।

এসআই আরও জানান, ওই শিক্ষার্থীর মা বেশ কয়েক বছর আগে মারা গেছেন। এরপর থেকেই দুশ্চিন্তা ও হতাশাগস্ত হয়ে পড়েন মেহেদী। এসব কারণে বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার সকালের মধ্যে যেকোনো সময় রুমের দরজা বন্ধ করে ফ্যানের সাথে নাইলনের রশি পেঁচিয়ে গলায় ফাঁস দেন তিনি। সকালে পরিবারের লোকজন তাকে ডাকাডাকি করে কোন সারাশব্দ পায় না। পরে দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে থানায় খবর দেন।

মৃত মেহেদির বড় ভাই মাহিনুল ইসলাম মাহিন জানান, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির সমাজবিজ্ঞানের পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী মেহেদী। প্রায় সময় একা একাই থাকতেন মেহেদী। কারো সঙ্গে তেমন মিশতেন না। সকালে তাকে ডাকাডাকি করে কোন সাড়াশব্দ পাওয়া যায়নি। পরে তার রুমের ভেন্টিলেটর দিয়ে উঁকি দিয়ে দেখা যায়, রুমের ভিতর ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে আছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/ এনইউ

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর