Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষার উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখছে সরকার’

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
৩০ ডিসেম্বর ২০২২ ১৬:২০

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার শিক্ষার মান উন্নয়ন ও প্রসার ঘটাতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সরকার বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে বই তুলে দিচ্ছে।

শুক্রবার সকাল ১১টায় নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় মুড়াপাড়া সরকারি ক‌লেজ, মাহমুদাবাদ সরকারি প্রাথ‌মিক বিদ্যালয়, মঙ্গলখালী সরকারি প্রাথ‌মিক বিদালয় ও স‌হিতুন নেসা পাইলট উচ্চ বিদ্যালয়ে প্রাথমিকের পঞ্চম শ্রেণির সরকারি মেধা বৃত্তি পরীক্ষা কেন্দ্র প‌রিদর্শনকা‌লে মন্ত্রী এসব কথা ব‌লেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখছে। শিক্ষার উন্নয়নে যত কাজ হয়েছে শুধু আওয়ামী লীগ সরকারের আম‌লেই হয়েছে। অতীতে কোনো সরকা‌রের আম‌লে শিক্ষার উন্নয়নে কোনো কাজ হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা‌কে ভা‌লোবা‌সেন। এজন্যই তিনি শিক্ষার প্রতি এতো গুরুত্ব দি‌য়ে‌ছেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফয়সাল হক, উপজেলা শিক্ষা অফিসার জাহেদা আখতার, মারুফ-শারমীন স্মৃ‌তি সংস্থার সভাপ‌তি লায়ন ‌মোহাম্মদ মোজা‌ম্মেল হক ভুঁইয়া, উপজেলা প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি আব্দুর রহিম সহ অনেকে।

সারাবাংলা/আইই

গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর