Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নরসিংদীতে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩১ ডিসেম্বর ২০২২ ১০:৪৩

নরসিংদী: নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে কাভার্ডভ্যানের চাপায় নাজমুল হোসেন (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) রাতে ঘোড়াশাল বাইপাস সড়কের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাজমুল হোসেন সাতক্ষীরার তালা উপজেলার ডাঙ্গা নলছাটা গ্রামের নজরুল ইসলামের ছেলে। তিনি নরসিংদীর ভেলানগর এলাকার আহমেদুলের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতেন এবং এফএনএফ নামে একটি পোল্টি মেডিসিন কোম্পানীর মেডিকেল প্রমোশন অফিসার হিসেবে চাকরি করতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত ৮টায় নাজমুল হোসেন তার পরিচিত মফিজুল নামে একজনের মোটরসাইকেলে করে নরসিংদীর মাধবদী থেকে ঘোড়াশাল উদ্দেশ্যে রওনা দেন। পরে রাত পৌনে ৯টার দিকে ঘোড়াশাল বাইপাস সড়কের সামনে পৌঁছালে পিছন থেকে আসা প্রাণ কোম্পানির একটি কাভার্ড ভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে নাজমুল সড়কে ছিটকে পড়েন। এ সময় কাভার্ডভ্যানের পেছনের চাকার নিচে পড়ে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ঘোড়াশাল পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়। এ ঘটনায় প্রান কোম্পানির কাভার্ডভ্যানটি জব্দ ও চালককে আটক করেছে পুলিশ।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ইলিয়াস হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। কাভার্ডভ্যানটি জব্দ ও চালককে আটক করা হয়। এ ঘটনায় নিহতের পরিবারের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সারাবাংলা/ইআ

কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর