Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে মিনিবাসের ধাক্কায় ৫ বছরের শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
২ জানুয়ারি ২০২৩ ১২:১৮

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে মিনিবাস ধাক্কায় আরাফাত ইসলাম নামে পাঁচ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (২ জানুয়ারি) সকাল ৯টার দিকে যাত্রাবাড়ীর কাজলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আরাফাত মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার চর বাউসিয়া বড়কান্দি গ্রামের শরিফ মিয়ার একমাত্র ছেলে।

শিশুটির মা আয়রিন আক্তার জানান, জন্মের তিন বছর পর আরাফাতের থ্যালাসেমিয়া রোগ ধরা পড়ে। এরপর গত দুই বছর ধরে প্রতি মাসে এক ব্যাগ রক্ত দিতে হয়। এ জন্য ঢাকার শান্তিনগরে থ্যালাসেমিয়া ফাউন্ডেশন হাসপাতলে আসেন তারা। প্রতিবারের মতো আজ সকালে আরাফাতকে নিয়ে মা আয়রিন ঢাকায় আসেন। পথে কাজলা হানিফ ফ্লাইওভার টোলপ্লাজার পাশে নামেন। সেখানে রাস্তার পাশে দাঁড়িয়ে প্রসাব করছিল শিশুটি। মা পাশেই দাড়িয়েছিলেন। এ সময় একটি মিনিবাস শিশুটিকে পেছন থেকে সজরে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় আরাফাত। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১১টার দিকে শিশুটির মৃত্যু হয়।

বাবা শরিফ মিয়া জানান, খবর পেয়ে তাকে সঙ্গে সঙ্গে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এই ঘটনায় বাস চালকের কঠোর শাস্তি দাবি করেছেন তিনি।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আখতার হোসেন জানান, কাজলা টোলপ্লাজার পাশে ফিটনেসবিহীন একটি মিনি বাসের ধাক্কায় শিশুটির মৃত্যু হয়েছে। ঘটনার পরপরই বাসটি জব্দ করা হয়েছে এবং চালককে আটক করা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/ইআ

শিশুর মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর