Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যাত্রাবাড়ীতে গৃহবধূর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
৫ জানুয়ারি ২০২৩ ১৬:৩৩

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর শনিরআখড়া এলাকায় একটি বাসায় এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত নাজমীন আক্তার (১৮) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি স্বজনদের।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে মুমূর্ষ অবস্থায় ওই গৃহবধূকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতলেরর জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাজমীনের ননদ সিমা আক্তার জানান, গত পাঁচ মাস আগে তার ছোট ভাই নাঈম আহমেদের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় নাজমীনের। এরপর থেকে শনিরআখড়া গোবিন্দপুর হাজী মসজিদ রোডের একটি বাসার ৬তলায় ভাড়া থাকেন। আর নাঈম পল্টনে কাপড়ের ব্যবসা করেন। ঘটনার সময় পল্টনে ছিলেন নাঈম।

তিনি আরও জানান, ওই বাসার নিচে টেইলার্সের দোকান আছে তার। আজ (বৃহস্পতিবার) দুপুর সাড়ে ১২টার দিকে নাজমীনকে ডাকতে ৬তলায় যান। ভিতর থেকে দরজা বন্ধ থাকায় অনেক্ষণ ডাকাডাকি করেন তিনি। সাড়া না পেয়ে পরে প্রতিবেশীদেরর মাধ্যমে দরজা ভেঙে দেখেন ফ্যানের সঙ্গে উড়না পেঁচিয়ে ঝুলছে নাজমীন। সঙ্গে সঙ্গে নাজমীনকে নামিয়ে দ্রুত হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিমা জানান, নাজমীনের গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদনগর উপজেলায়। তার বাবার নাম নবী হোসেন। মা-বাবা গ্রামের বাড়িতে থাকেন। আজ সকালে মোবাইলে মায়ের সঙ্গে নাজমীনের ঝগড়া হয়। পরে নাঈম তাকে বাসায় রেখে কাজে চলে যায়। মায়ের সঙ্গে ঝগড়া করে নাজমীন গলায় ফাঁস দিছে বলে ধারণা করেন তিনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, যাত্রাবাড়ী এলাকা থেকে ওই গৃহবধুকে মুমূর্ষ অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

ওই গৃহবধুকে তার শশুড় বাড়ির লোকজন হাসপাতালে নিয়ে আসে। বিষয়টি তদন্ত করতে যাত্রাবাড়ী থানা পুলিশকে জানানো হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

সারাবাংলা/এসএসআর/এনএস

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর