Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

ডিস্ট্রিক্ট করেপন্ডেন্ট
৬ জানুয়ারি ২০২৩ ২০:০৩

সিলেট: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ১০ জন শিক্ষার্থী আহত হয়েছেন। এ সময় ৫ থেকে ৬টি কক্ষ ভাঙচুর করা হয়।

শুক্রবার (৬ জানুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে সংঘর্ষের এ ঘটনাটি ঘটে। গুরুতর আহত তিন ছাত্রকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, বিকেলে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কৃষি অর্থনীতি ও ব্যবসা শিক্ষা অনুষদের ছাত্রলীগের কর্মী সভার আহবান করেন। তবে- কর্মসভা শুরুর আগেই উত্তেজনা ছড়িয়ে পড়ে। কর্মীসভায় বাধা প্রদান করেন সহ সভাপতি শরীফ, সাব্বির ও আরমান গ্রুপের কর্মীরা। তাদের বাধার কারণে একপর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে।

এসময় ৬টি কক্ষ ভাঙচুর করা হয়। এ ঘটনায় আহতদের প্রথমে বিশ্ববিদ্যালয়ের মেডিকেলে ভর্তি করা হয়। বিশ্ববিদ্যালয় ছাত্র দীপ্ত সিংহ সহ তিনজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান বলেন, কর্মীসভা চলাকালে ছাত্রলীগের আদর্শবিরোধী কয়েকজন হামলার চেষ্টা করে। ছাত্রলীগের নেতা-কর্মীরা তাদের প্রতিহত করেছে।

সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, দুই পক্ষ ঢিল ছোঁড়াছুঁড়ি করেছে। আমরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছি।

সারাবাংলা/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর