Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শনির আখড়ায় সড়ক দুর্ঘটনায় চালক ও মাছ ব্যবসায়ী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ জানুয়ারি ২০২৩ ১১:০১

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর শনির আখড়ায় একটি ট্রাকের পিছনে সিএনজি অটোরিকশার ধাক্কায় চালকসহ এক যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুই যাত্রী। নিহতরা হলেন- অটোরিকশার চালক মমিন মিয়া (৩৭) ও মাছ ব্যবসায়ী পলাশ (৫০)।

আহতরা হলেন- মাছ ব্যবসায়ী শাহ আলী (৩৬) ও সুমন (৪০)।

শুক্রবার (১৩ জানুয়ারি) ভোর ৪টার দিকে শনিরআখড়া দনিয়া কলেজসংলগ্ন রাস্তায় এই ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সালমান রহমান জানান, ভোরে ঢাকার দিকে ঢুকছিল একটি ট্রাক। দনিয়া কলেজের সামনের রাস্তায় ট্রাকটি হঠাৎ ব্রেক করলে পিছন থেকে অটোরিকশাটি সজোরে ট্রাকটির পিছনে গিয়ে ধাক্কা দেয়। এতে ট্রাকের নিচের ফাঁকা অংশে ঢুকে পড়ে অটোরিকশাটি। এতে চালক ও ৩ যাত্রী গুরুতর আহত হন। খবর পেয়ে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসকরা মমিন ও পলাশকে মৃত ঘোষণা করেন। চালক বাদে মাছ ব্যবসায়ীরা মুন্সীগঞ্জে থাকেন এবং সেখানে মাছ বিক্রি করেন। ভোরে মাছ কেনার জন্য তারা যাত্রাবাড়ী আড়তে আসছিলেন।

এসআই আরও জানান, গুরুতর আহত সুমন ও শাহ আলীকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ঘটনার পরপরই ট্রাকচালক ট্রাক নিয়ে পালিয়ে গেছে। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে।

নিহত মমিন মিয়ার মামা ফারুক হোসেন জানান, মমিন সিএনজি অটোরিকশা চালাততেন। তার বাড়ি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার দয়াকান্দা গ্রামে। বাবার নাম দানেশ মিয়া। ২ ছেলে, স্ত্রীসহ পরিবার নিয়ে থাকতেন ফতুল্লা হোসাইনি নগর খিলমার্কেট। প্রায় প্রতিদিনই তিনি মুন্সীগঞ্জের মুক্তারপুর থেকে মাছ ব্যবসায়ীদের নিয়ে যাত্রাবাড়ী মাছের আড়তে আসতেন।

আর নিহত পলাশের বাড়ি মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার উড়পাড়া গ্রামে। বাবার নাম মজিবর শেখ। দুই ছেলে বাবা ছিলেন পলাশ।

সারাবাংলা/এসএসআর/এমও

টপ নিউজ মাছ ব্যবসায়ী শনির আখড়া সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর