Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রাম-কুয়েত রুটে জাজিরা এয়ারের বর্ষপূর্তি উদযাপন

সারাবাংলা ডেস্ক
২৫ জানুয়ারি ২০২৩ ২২:১৭

চট্টগ্রাম ব্যুরো: বিভিন্ন আয়োজনে চট্টগ্রাম-কুয়েত রুটের বষপূর্তি উদযাপন করেছে জাজিরা এয়ারওয়েজ। কুয়েতের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানটি এই রুটে সপ্তাহে তিনটি ফ্লাইট গত একবছর ধরে পরিচালনা করে আসছে।

চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে মঙ্গলবার (২৪ জানুয়ারি) আয়োজিত বর্ষপূর্তি অনুষ্ঠানে সরকারি-বেসরকারি বিভিন্ন বিমান সংস্থা ও বিমানবন্দরের কর্মকর্তারা যোগ দেন।

বিমানবন্দরে দায়িত্বরত সিভিল এভিয়েশনের পরিচালক উইং কমান্ডার তাসনিম আহমেদ জাজিরা এয়ারওয়েজকে অভিনন্দন জানিয়ে বলেন, ‘বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালনা সময় বাড়ানোর জন্য কাজ করছে। জাজিরা এয়ারওয়েজ চট্টগ্রামে একবছর ধরে সফলভাবে তাদের ফ্লাইট পরিচালনা করছে। ভবিষ্যতেও জাজিরার কর্মকাণ্ডে অব্যাহত সহায়তা দেয়া হবে।’

জাজিরা এয়ারওয়েজের বাংলাদেশ ও নেপালের আঞ্চলিক ব্যবস্থাপক অরিজিৎ গাঙ্গুলি বলেন, ‘চট্টগ্রাম রুটে একবছর ফ্লাইট পরিচালনা করতে পেরে আমরা আনন্দিত। জাজিরা এয়ারওয়েজ প্রতিনিয়ত স্থানীয় যাত্রীদের চাহিদা মেটানোর চেষ্টা করছে। ক্রমবর্ধমান চাহিদা দেখে আমরা কেবল মধ্য ও দক্ষিণ এশিয়ায় নয়, মধ্যপ্রাচ্য, আফ্রিকা এবং ইউরোপেও নতুন গন্তব্যের চেষ্টা চালিয়ে যাচ্ছি।’

অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়, জাজিরা এয়ারওয়েজ ঢাকায় সপ্তাহে ৯টি ফ্লাইট পরিচালনা করছে, যা বাংলাদেশ থেকে কুয়েত হয়ে ৫৫টিরও বেশি গন্তব্যে যাওয়ার বিকল্প ব্যবস্থা তৈরি করেছে।

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন বিশেষ শাখার কর্মকর্তা এটিএম শাহীন আহমেদ, বাংলাদেশ বিমানের স্টেশন ম্যানেজার মো. সাখাওয়াত হোসেন এবং জাজিরা এয়ারওয়েজের কয়েকজন উর্দ্ধতন কর্মকর্তা এসময় ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর