Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নগদ-এ কেনাকাটা করলে মিলবে বিপিএলের টিকিট

সারাবাংলা ডেস্ক
২৭ জানুয়ারি ২০২৩ ১১:৩২

ঢাকা: দেশের ক্রিকেটে দেশি-বিদেশি ক্রিকেট খেলোয়াড়দের নিয়ে আয়োজন বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেট চলছে। ক্রীড়ামোদী মানুষের উৎসবকে আরও বাড়িয়ে দিতে বাংলাদেশ ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ দিচ্ছে বিপিএল টিকিট জেতার সুযোগ।

এই অফার উপভোগ করতে নগদ অ্যাপ বা *১৬৭# ডায়াল করে সরাসরি স্টোরে গিয়ে বা নগদ সংশ্লিষ্ট কোনো মার্চেন্ট থেকে অনলাইনে ন্যূনতম দুই হাজার টাকা বা এর বেশি কেনাকাটা করতে হবে। এরপর গ্রাহককে ticket.nagad.com.bd ওয়েবসাইট ভিজিট করতে হবে। সেখানে নিজের টিকিট পাওয়ার জন্য প্রয়োজনীয় তথ্য দিয়ে টিকিট নিশ্চিত করতে হবে।

বিজ্ঞাপন

যে গ্রাহক টিকিট নিশ্চিত করবেন, তিনি শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামসংলগ্ন নগদ বুথ থেকে টিকিট সংগ্রহ করতে পারবেন। স্টেডিয়ামের এক নম্বর গেটের সামনে নগদ-এর এই বুথ থাকবে। একজন গ্রাহক এই পুরো ক্যাম্পেইন চলা অবস্থায় সর্বোচ্চ দু’টি করে টিকিট জিততে পারবেন। আগামী ২৫ জানুয়ারি থেকে ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত এই ক্যাম্পেইন চলবে।

উল্লেখ যে, টিকিট অবশিষ্ট থাকা সাপেক্ষে তা বিতরণ করা হবে ক্যাম্পেইন এর শর্তানুসারে। টিকিট শেষ হয়ে গেলে আর এই ক্যাম্পেইন কার্যকর থাকবে না। টিকিটের মজুদ থাকা সাপেক্ষে গ্রাহকেরা বিভিন্ন ক্যাটাগরির টিকিট পাবেন। যে টিকিট অবশিষ্ট থাকবে, তার ভেতর থেকেই বরাদ্দ করা হবে।

নগদ কর্তৃপক্ষ জানিয়েছে যে, টিকিট শেষ হয়ে গেলে যেকোনো মুহূর্তে এই কার্যক্রম বন্ধ করে দেওয়া হবে। এছাড়া কোনো ধরনের প্রতারণা বা অন্যায় কাজ হচ্ছে বলে সন্দেহ হলে সেই টিকিট বিতরণ বন্ধ করে দিতে পারবে নগদ কর্তৃপক্ষ। এই ক্যাম্পেইনে পাওয়া টিকিট কোনোভাবেই বিক্রয়যোগ্য নয়।

বিজ্ঞাপন

আগামী ৩ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া ঢাকা পর্বের এবং দু’টি কোয়ালিফায়ার, একটি এলিমিনেটর এবং ফাইনালের টিকিট পাওয়া যাবে এই ক্যাম্পেইনে।

সারাবাংলা/এমও

নগদ

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর