Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোর্ট রিপোর্টার্স ইউনিটির সভাপতি হাসিব, সম্পাদক জাহাঙ্গীর

স্টাফ করেসপন্ডেন্ট
৩১ জানুয়ারি ২০২৩ ১৫:৫৮

ঢাকা: কোর্ট রিপোর্টার্স ইউনিটি’র (সিআরইউ) আগামী দুই বছরের জন্য (২০২৩-২০২৪) ১১ সদস্যের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা হয়েছে। কমিটিতে কালের কণ্ঠের সিনিয়র রিপোর্টার হাসিব বিন শহিদকে সভাপতি ও জাগো নিউজের সিনিয়র রিপোর্টার জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) ঢাকার নিম্ন আদালত প্রাঙ্গণে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক সাধারণ সভায় সংগঠনের উপদেষ্টা অ্যাডভোকেট প্রশান্ত কুমার কর্মকার এ কমিটি ঘোষণা করেন। কমিটিতে কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন সারাবাংলা ডটনেটের নিজস্ব প্রতিবেদক আরিফুল ইসলাম।

বিজ্ঞাপন

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি পদে একাত্তর টেলিভিশনের সিনিয়র রিপোর্টার নাদিয়া শারমিন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে রাইজিং বিডির নিজস্ব প্রতিবেদক মামুন খান, সাংগঠনিক সম্পদক পদে কালবেলার নিজস্ব প্রতিবেদক মাসুদ রানা,  দফতর সম্পাদক পদে ঢাকা পোস্টের নিজস্ব প্রতিবেদক নাইমুর রহমান নাবিল, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে জনবাণীর নিজস্ব প্রতিবেদক আজহারুল ইসলাম সুজন, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক পদে ভোরের কাগজের নিজস্ব প্রতিবেদক রকি আহমেদ।

এছাড়া কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে দ্য ডেইলি স্টারের প্রতিবেদক এমরুল হাসান বাপ্পী ও মানবজমিনের নিজস্ব প্রতিবেদক রাশিম মোল্লাকে মনোনীত করা হয়েছে।

সারাবাংলা/এমও

কোর্ট রিপোর্টার্স ইউনিটি

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর