Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লাখো সমর্থক নিয়ে রূপগঞ্জের সমাবেশে গোলাম দস্তগীর গাজী


২ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:১০

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন ঘিরে নারায়ণগঞ্জজুড়ে উৎসবের আমেজ বিরাজ করছে। দলীয় প্রধানকে বরণ করতে সুধী সমাবেশে যোগ দিয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর (বীরপ্রতীক) ও তার সমর্থকরা।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকাল ৮টা ১০ মিনিটে লাখো সমর্থক নিয়ে গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) সমাবেশ স্থলে যোগ দেন। এদিন ভোর ৫টা থেকে রূপগঞ্জের বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা লঞ্চে এবং বাসে করে সমাবেশ স্থলে আসতে থাকে।

এদিকে, প্রধানমন্ত্রীর আগমন ঘিরে ব্যাপক প্রস্তুতি নিয়েছেন আওয়ামী লীগ নেতাকর্মীরা। সেইসঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্যাপক উপস্থিতি দেখা গেছে। বলা যায় নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে পুরো এলাকা।

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে মেট্রোরেলের ডিপো ও লাইন নির্মাণ কাজের উদ্বোধন করেন। বেলা ১১টায় রূপগঞ্জের পূর্বাচল সেক্টর ৪-এ প্রধানমন্ত্রী উদ্বোধনী ফলক উন্মোচন করা হয়। উদ্বোধন শেষে সুধী সমাবেশে ভাষণ দেবেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ইতোমধ্যে সুধী সমাবেশে গোলাম দস্তগীর গাজীর এক লাখের বেশি সমর্থক সমাবেশ স্থলে যোগ দিয়েছে। সমাবেশে গোলাম দস্তগীর গাজীর সমর্থকরা মাথায় কমলা ক্যাপ, লাল সবুজ টি শার্ট এবং হাতে গোলাম দস্তগীর গাজীর প্ল্যাকার্ড নিয়ে প্রবেশ করছেন।

এছাড়া সমর্থকরা নানা স্লোগানও দিচ্ছেন। ‘রূপগঞ্জের মাটি, গোলাম দস্তগীরের ঘাঁটি’, ‘তোমার ভাই আমার ভাই, গাজী ভাই গাজী ভাই’, ‘তোমার আমার মার্কা, নৌকা নৌকা’, ‘রূপগঞ্জের নৌকা, গাজী ভাইয়ের নৌকা’,- নেতাকর্মীদের নানা স্লোগানে মুখরিত হয়ে উঠেছে সমাবেশস্থল।

সারাবাংলা/এসজে/এমও

গোলাম দস্তগীর গাজী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর