Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্ত্রীকে অনৈতিক প্রস্তাব দেওয়ায় বন্ধুকে খুন, স্বামীসহ গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৪ ফেব্রুয়ারি ২০২৩ ২০:৩৮

বরিশাল: বরিশালে স্ত্রীকে অনৈতিক প্রস্তাব দেওয়ায় বন্ধুকে অপহরণ করে হত্যার অভিযোগে স্বামীসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব। সেইসঙ্গে নিহত ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহতের নাম শাহিন মোল্লা। তিনি বরিশাল নগরের ২৫ নম্বর ওয়ার্ডের রুপাতলী এলাকার মো. এমদাদুল হক মোল্লার ছেলে।

গ্রেফতারকৃতরা হলেন, বরগুনা জেলার আমতলী থানাধীন কালীপোড়া এলাকার রুহুল আমিন মোল্লার ছেলে ইউসুফ মোল্লা (২০)। তিনি নগরীর রূপাতলী কাঠালতলা তালুকদার হাউজিংয়ের নাহার ভিলার ভাড়া বাসায় থাকতেন। তার দুই সহযোগী পটুয়াখালী কলাপাড়া উপজেলার গন্ডামারি এলাকার রকিবুল ইসলামের ছেলে নাজমুল ইসলাম অমি (১৯) এবং বরিশালের বানারীপাড়া উপজেলার সোনাহার গ্রামের মিজান শিকদারের ছেলে হামিম শিকদার (১৯)

শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-৮ এর কমান্ডিং কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল মাহমুদুল হাসান। তিনি বলেন, একই এলাকায় বসবাসের কারণে শাহিন মোল্লার সঙ্গে গ্রেফতার মো. ইউসুফ মোল্লার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। কয়েকদিন আগে ইউসুফের স্ত্রী স্বর্ণা বিশ্বাসকে কু-প্রস্তাব দেন শাহিন মোল্লা। এতে শাহিনের ওপর ক্ষুব্ধ হন ইউসুফ এবং তাকে হত্যার পরিকল্পনা করেন। পরিকল্পনা অনুযায়ী গত ২৭ জানুয়ারি রাত পৌনে ১০টার দিকে দুই সহেযোগী নাজমুল ও হামিকে সঙ্গে নিয়ে শাহিনকে নিজের ভাড়া বাসায় নেন ইউসুফ। বরিশাল নগরীর রুপাতলী কাঠালতলা তালুকদার হাউজিং প্রথম গলির নাহার ভিলার চতুর্থ তলায় নিয়ে যাওয়া হয় শাহিনকে। বাসায় নেওয়ার পর দুই সহযোগীর সহায়তায় শাহীনের গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন ইউসুফ এবং তার মরদেহ বস্তাবন্দি করে বাথরুমের ফলস্ ছাদের ওপরে লুকিয়ে রাখেন।

বিজ্ঞাপন

র‌্যাব কর্মকর্তা আরও বলেন, শাহীন মোল্লা নিখোঁজ হওয়ার ঘটনায় তার স্বজন মো. আ. খালেক হাওলাদার ৩০ জানুয়ারি কোতোয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পাশাপাশি ৩১ জানুয়ারি শাহীন মোল্লার বোন শিরিন আক্তার মুন্নী র‌্যাবের কাছে একটি অভিযোগ করেন। এর ধারবাহিকতায় র‌্যাব তদন্ত কার্যক্রম শুরু করে। এরইমধ্যে ২ ফেব্রুয়ারি গ্রেফতাররা ভিকটিমের পরিবারের কাছে মোবাইলফোনের মাধ্যমে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। এ অবস্থায় তদন্ত করে ঘটনার সত্যতা পেলে আধুনিক তথ্য ও প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে গ্রেফতারদের অবস্থান শনাক্ত করে র‍্যাব।

পরবর্তীতে র‌্যাব-৮ এর সহাকারী পরিচালক মো. রবিউল ইসলামের নেতৃত্বে শনিবার রাত পৌনে ২টার দিকে বরিশাল নগরীর বিমানবন্দর থানাধীন পশ্চিম ইছাকাঠী, কাশিপুর ও বাকেরগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে হত্যার মূলহোতাসহ তিনজনকে গ্রেফতার করা হয়। পাশপাশি মরদেহ উদ্ধার করে থানা পুলিশের সহযোগিতায় ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/একে

বন্ধুকে হত্যা র‍্যাব স্ত্রীকে হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর