Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অ্যাপসের মাধ্যমে পলিসির টাকা জমা নিচ্ছে জেনিথ লাইফ ইন্স্যুরেন্স

স্পেশাল করেসপন্ডেন্ট
৬ ফেব্রুয়ারি ২০২৩ ১২:২৩

ঢাকা: জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির গ্রাহকদের এখন আর টাকা জমা দিতে অফিসে যেতে হয় না। নগদ অ্যাপসের মাধ্যমে বিমা প্রিমিয়ামের টাকা জমা দিতে পারেন।

রোববার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানী পল্টন টাওয়ারের ই আর এফ মিলনায়তনে জেনিথ ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানির কনফারেন্সে প্রতিষ্ঠানটির মূখ্য নির্বাহী কর্মকর্তা ও বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের ভারপ্রাপ্ত সেক্রেটারী এস এম নুরুজ্জামান এসব কথা বলেন।

বিজ্ঞাপন

সম্মেলনে সভাপতিত্ব করেন জেনিথ লাইফের সিনিয়র জেনারেল ম্যানেজার সৈয়দ মাসকুরুল হক। এতে বিশেষ অতিথি ছিলেন কোম্পানির ভাইস-প্রেসিডেন্ট (ইনচার্জ উন্নয়ন প্রশাসন বিভাগ) মো: নিজাম উদ্দিন, কোম্পানির জি এম (উঃ) সৈয়দ মাহমুদুল হক আক্কাস, মোহাম্মদ আলাউদ্দিন, মো. মনির হোসেন, এ এফ উবাইদুল্লাহ মামুন, মো. আশরাফুল ইসলাম। এ ছাড়াও সম্মেলনে সারাদেশ থেকে ডি জি এম, এজি এম, বি এম সহ প্রায় শতাধিক কর্মকর্তা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে এস এম নুরুজ্জামান বলেন, ‘ডিজিটাল কোম্পানি হওয়ার কারণে বাংলা ভাষায় অ্যাপস চালু আছে, ওয়েবসাইট চালু আছে সহজেই গ্রাহক স্বচ্ছতার মাধ্যমে প্রিমিয়াম জমা দিতে পারছে। এতে করে বিমা খাতের প্রতি গ্রাহকদের আস্থা বাড়ছে। এই ধারা অব্যাহত রাখতে হবে।’

সারাবাংলা/জিএস/ইআ

জেনিথ ইসলামী লাইফ ইনস্যুরেন্স

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর