Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গজারিয়ায় কাভার্ডভ্যান চাপায় ট্রাক চালকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২০ ফেব্রুয়ারি ২০২৩ ২০:২৫

মুন্সীগঞ্জ: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার সীমানাধীন মেঘনা সেতুর ঢালে ট্রাকের চাকা ঠিক করতে গিয়ে কাভার্ড ভ্যানের ধাক্কায় ট্রাক চালক নিহত ও হেলপার আহত হয়েছে।

সোমবার (২০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে এই ঘটনা ঘটে।

নিহত ট্রাক চালকের নাম শহিদুল ইসলাম (৩৫)। সে বরগুনার জেলার পাথরঘাটা উপজেলার হরিতানা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে বলে জানা গেছে। অন্যদিকে আহত হেলপারের নাম জাকির হোসেন (৫০)। তার সম্পূর্ণ ঠিকানা এখনো পর্যন্ত পাওয়া যায়নি।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম থেকে ঢাকা যাচ্ছিলো ট্রাক চালক শহীদুল। পথিমধ্যে মহাসড়কের জামালদী এলাকায় মেঘনা সেতুর ঢালে ট্রাকের চাকা নষ্ট হয়ে যায়। ট্রাকটি থামিয়ে চাকা মেরামতের চেষ্টা করছিলেন তিনি এবং হেলপার জাকির হোসেন। এমন সময় ঢাকামুখী দ্রুতগতির একটি কাভার্ড ভ্যান তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই চালক শহিদুল ইসলাম মারা যান। এঘটনায় গুরুতর আহত হেলপার জাকির হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এ.এস.এম. রাশেদুল ইসলাম জানান, ট্রাক চালকের লাশ বর্তমানে পুলিশ ফাঁড়িতে রয়েছে। ঘাতক কাভার্ড ভ্যান ও ট্রাকটি তাদের হেফাজতে রয়েছে। তবে কাভার্ড ভ্যানটির চালক ও হেলপার পালিয়ে গেছেন।

সারাবাংলা/একে

কাভার্ডভ্যান চাপা মুন্সীগঞ্জ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর