Monday 30 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভয়াবহ দুর্ঘটনা ঘটেই চলছে কিন্তু প্রতিকার নেই: জিএম কাদের

স্পেশাল করেসপন্ডেন্ট
৫ মার্চ ২০২৩ ১৩:৪৩

ঢাকা: চট্টগ্রামের সীতাকুণ্ডে অক্সিজেন তৈরির কারখানায় ভয়াবহ বিস্ফোরণে হতাহত এবং রাজধানীর সায়েন্স ল্যাব এলাকায় একটি ভবনে বিস্ফোরণ ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও সংসদে বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিম) কাদের।

রোববার (৫ মার্চ) এক শোকবার্তায় নিহতদের বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন তিনি। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

বিজ্ঞাপন

শোকবার্তায় জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, এমন ভয়াবহ দুর্ঘটনা মেনে নেয়া যায় না। দেশে ভয়াবহ দুর্ঘটনা ঘটেই চলছে কিন্তু প্রতিকার নেই। কেন এমন মারাত্মক দুর্ঘটনা ঘটছে তা খতিয়ে দেখতে হবে। দায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে হবে।

বার্তায় নিহতদের পরিবারকে যৌক্তিক ক্ষতি পূরণ এবং আহতদের সু-চিকিৎসা নিশ্চিত করতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। গোলাম মোহাম্মদ কাদের বলেন, কোনো দুর্ঘটনা থেকেই আমরা শিক্ষা নেই না। গেল বছর জুনের প্রথম সপ্তাহে চট্টগ্রামের সীতাকুণ্ডে ভয়াবহ কন্টেইনার বিস্ফোরণের ঘটনার সঠিক তদন্ত ও সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হলে এমন দুর্ঘটনা হয়তো এড়ানো সম্ভব হতো।

চট্টগ্রামের সীতাকুণ্ডে অক্সিজেন তৈরির কারখানায় ভয়াবহ বিস্ফোরণে হতাহত এবং রাজধানীর সায়েন্স ল্যাব এলাকায় একটি ভবনে বিস্ফোরণ ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু।

বাংলা/এএইচএইচ/আইই

গোলাম মোহাম্মদ কাদের জিএম কাদের

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর