Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনাই কথা রাখেন’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৯ মার্চ ২০২৩ ১৯:২৬

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেছেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের আমলে ‌শিক্ষাসহ দেশের সবক্ষেত্রে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে।

তিনি বলেন, ‘প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন ভবন নির্মাণ করা হয়েছে। দেশের সব ক্ষেত্রে উন্নয়নের পাশাপা‌শি শিক্ষা ব্যবস্থায় নজিরবিহীন সাফল্য এনেছে সরকার।’

বৃহস্প‌তিবার (৯ মার্চ) বিকেলে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় মুড়াপাড়া সরকারি ক‌লেজে বা‌র্ষিক ক্রীড়া প্রতি‌যোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠা‌নে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কথা রাখেন উল্লেখ করে বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, ‘একমাত্র বঙ্গবন্ধুকন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কথা দেন তা রক্ষা করেন। তিনি কথা দি‌য়ে‌ছি‌লেন, মুড়াপাড়া ক‌লেজ ও মুড়াপাড়া পাইলট উচ্চ বিদ্যালয়কে সরকারিকরণ করবেন, কথা রেখেছেন।’

মুড়াপাড়া সরকারি ক‌লেজের অধ্যক্ষ হা‌ফিজুর রহমানের সভাপ‌তিত্বে অনুষ্ঠা‌নে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফয়সাল হক, মুড়াপাড়া ইউনিয়ন প‌রিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল আজিজ ভুঁইয়া, মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলীমু‌দ্দিন মিয়া, উপজেলা বিআর‌ডি‌বির চেয়ারম্যান ম‌নির হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ফ‌রিদ ভূঁইয়া মাসুম, মুড়াপাড়া সরকারি কলে‌জ ছাত্র সংসদের ভি‌পি সাইফুল ইসলাম তু‌হিন, জিএস সা‌দিকুল ইসলাম স‌জিব ও এ‌জিএস আশিকুর রহমান আশিক প্রমুখ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর