Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে প্রাইভেট কারের ধাক্কায় ট্রাফিক সার্জেন্ট নিহত

স্পেশাল করেসপন্ডেন্ট
১৪ মার্চ ২০২৩ ০৮:৪৫

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে প্রাইভেট কারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ট্রাফিক পুলিশের এক সার্জেন্টের মৃত্যু হয়েছে।

সোমবার (১৩ মার্চ) রাতে নগরীর হালিশহর থানার ফৌজদারহাট-বন্দর টোল রোডের ওয়াই জংশনে এ ঘটনা ঘটে।

নিহত মোজাহিদ চৌধুরী (৩২) চট্টগ্রাম নগর পুলিশের ট্রাফিক বিভাগের বন্দর জোনে কর্মরত ছিলেন। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়।

ঘটনাস্থল থেকে নগর পুলিশের উপ-কমিশনার (ট্রাফিক- পশ্চিম) তারেক আহমদ সারাবাংলাকে জানান, রাত ১১টার দিকে মোটরসাইকেল চালিয়ে টোল রোড অতিক্রম করছিলেন মোজাহিদ। পেছন থেকে একটি প্রাইভেট কার এসে তাকে ধাক্কা দেয়। মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে গুরুতর আহত মোজাহিদকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক সারাবাংলাকে জানান, আহত মোজাহিদকে হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। তবে ওয়ার্ডে নেওয়ার পরপরই ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নগর পুলিশের উপ-কমিশনার (ট্রাফিক-বন্দর) মো. মোস্তাফিজুর রহমান জানিয়েছেন, ডিউটি শেষ করে মোজাহিদ টোল রোড দিয়ে মোটর সাইকেল চালিয়ে বাসায় ফিরছিলেন। দুর্ঘটনার পর চালকসহ প্রাইভেট কারটি আটক করা হয়।

উপ পুলিশ কমিশনার তারেক আহমদ সারাবাংলাকে বলেন, ‘ওয়াই জংশনে, যেখানে দুর্ঘটনা হয়েছে, সেখানে দিনে-রাতে সবসময় ভারি যানবাহনের চাপ থাকে। সন্ধ্যার পর সেখানে ঘুটঘুটে অন্ধকার হয়ে যায়। আমরা সিটি করপোরেশনকে বারবার অনুরোধ করেছিলাম, সেখানে স্ট্রিট লাইট লাগানোর জন্য, পর্যাপ্ত আলোর ব্যবস্থা করতে। অন্ধকার সড়কে প্রায়ই সেখানে দুর্ঘটনা হয়।’

সারাবাংলা/আরডি/এমও

টপ নিউজ মোটরসাইকেল সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর