Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে ধর্ষণের শিকার ৮ বছরের শিশু

স্টাফ করেসপন্ডেন্ট
১৫ মার্চ ২০২৩ ১৪:১১

ঢাকা: রাজধানীর আদাবরের ঢাকা উদ্যানে ৮ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে ঘটনাটি ঘটে। শিশুটি বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে।

বুধবার (১৫ মার্চ) আদাবর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ জুবায়ের এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মঙ্গলবার দিবাগত রাতে আদাবর এলাকায় শিশুটি ধর্ষণের শিকার হয়। তার প্রস্রাবের রাস্তায় ইনজুরি আছে। তাকে রাতেই পরিবারের লোকজন হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

ওসি আরও জানান, শিশুটি পরিবারের সঙ্গে মোহাম্মদপুর এলাকায় থাকে। খুব গরীব পরিবারের সন্তান সে। ঘটনার বিস্তারিত জানার জন্য পুলিশের একাধিক টিম কাজ করছে। বিস্তারিত এখনও জানা যায়নি, তবে প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে শিশুটি ধর্ষণের শিকার।

শিশুটিকে সিএনজি অটোরিকশায় তুলে নিয়ে ঢাকা উদ্যান এলাকায় ধর্ষণ শেষে ফেরত দিয়ে যাওয়ার অভিযোগ করেছেন তার রিকশাচালক বাবা। তবে অভিযুক্তদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি বলেও জানান ওসি শাকের মোহাম্মদ জুবায়ের।

হাসপাতালে শিশুটির বাবা জানান, তারা খুবই গরীব। পেশায় তিনি রিকশাচালক। মোহাম্মদপুর এলাকা থেকে গতরাতে একটি সিএনজিতে করে তার শিশু সন্তানকে ঢাকা উদ্যান এলাকায় নিয়ে যায় ধর্ষণকারীরা। সেখানে সিএনজি চালকসহ দুইজন শিশুটিকে ধর্ষণ করে। তারাই আবার শিশুটিকে মোহাম্মদপুর এলাকায় রেখে পালিয়ে যায়। পরে শিশুটির বড় বোন রাতেই তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) সমন্বয়কারী ডা. আফরোজা বলেন, ‘শিশুটির প্রস্রাবের রাস্তায় রক্তাক্ত ক্ষত রয়েছে। বর্তমানে হাসপাতালে একটি ওয়ার্ডে চিকিৎসাধীন। সেখানে চিকিৎসা সম্পন্ন করে তাকে ওসিসিতে নিয়ে আসা হবে।’

সারাবাংলা/এসএসআর/ইআ

৮ বছরের শিশু ধর্ষণ টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর