Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুপ্রিম কোর্টে আইনজীবী-সাংবাদিকদেরকে লাঠিপেটায় বাম জোটের নিন্দা

স্পেশাল করেসপন্ডেন্ট
১৬ মার্চ ২০২৩ ১৬:৩২

ঢাকা: সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে সাংবাদিক ও আইনজীবীদের ওপর পুলিশের লাঠিচার্জের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাম গণতান্ত্রিক জোটের নেতারা।

বৃহস্পতিবার (১৬ মার্চ) রাজধানীর সেগুনবাগিচায় বাসদ কার্যালয়ে বাম গণতান্ত্রিক জোট কেন্দ্রীয় পরিচালনা পরিষদের সভায় এ প্রতিবাদ জানানো হয়। সভায় ঘটনার সঙ্গে জড়িত পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবিও জানানো হয়।

সভায় বক্তারা বলেন, সুপ্রিম কোর্টে নির্বাচনকে কেন্দ্র করে সাংবাদিক ও আইনজীবীদের ওপর পুলিশ ব্যাপক লাঠিচার্জ করে। এতে বেশ কয়েকজন আহত হন। এ ঘটনার দায় সরকার ও আদালতের অভিভাবক হিসেবে প্রধান বিচারপতি এড়াতে পারেন না। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি জড়িত পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা গ্রহণের জন্য জোর দাবি জানাচ্ছি।

বাম জোটের কেন্দ্রীয় সমন্বয়ক ও বাসদের সাধারণ সম্পাদক কমরেড বজলুর রশীদ ফিরোজের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সিপিবি’র সহকারী সাধারণ সম্পাদক কমরেড মিহির ঘোষ, বিপ্লবী কমিউনিস্ট লীগের সম্পাদকমণ্ডলীর সদস্য অধ্যাপক কমরেড আব্দুস সাত্তার, কমরেড মোশারফ হোসেন নান্নু, বাসদ (মার্ক্সবাদী)’র সমন্বয়ক মাসুদ রানা, গণতান্ত্রিক বিপ্লবী পার্টির নেতা শহিদুল ইসলাম সবুজ ও বাংলাদেশের সমাজতান্ত্রিক পার্টির নির্বাহী সভাপতি আব্দুল আলী, যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল সিকদার প্রমুখ।

সারাবাংলা/এ এইচ এইচ/এনইউ

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর