Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অন্তঃসত্ত্বা মাহির জামিন নাকচ, পাঠানো হলো কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৮ মার্চ ২০২৩ ১৪:২৬

গাজীপুর: ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় চিত্রনায়িকা মাহিয়া মাহির জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানো হয়েছে। ৯ মাসের অন্তঃসত্ত্বা হওয়ায় মাহির রিমান্ড আবেদন করা হয়নি বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (১৮ মার্চ) সকাল ১১টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থেকে তাকে গ্রেফতার করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। তবে মাহিয়া মাহির স্বামী রাকিব সরকার পলাতক রয়েছেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্লা নজরুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওমরা হজ শেষে দেশে ফেরার পর বিমানবন্দর থেকে মাহিয়া মাহিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাকে আদালতে তোলা হয়। আদালত থেকে মাহিকে জেল হাজতে নিয়ে যাওয়া হচ্ছে। যেহেতু মাহি বর্তমানে নয় মাসের অন্তঃসত্ত্বা তাই পুলিশ তার রিমান্ড চায়নি।

গতকাল শুক্রবার (১৭ মার্চ) মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার উপ-পরিদর্শক মোহাম্মদ রোকন মিয়া।

জানা যায়, হেয় প্রতিপন্ন করে বিভিন্ন মিথ্যা, বানোয়াট, আক্রমণাত্মক, কুরুচিপূর্ণ এবং মানহানিকর তথ্য প্রচার করে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি করার অপরাধে মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়।

স্বামী রাকিব সরকারের সঙ্গে ওমরাহ পালন করতে যাওয়া চিত্রনায়িকা মাহিয়া মাহি সৌদি আরবের মক্কা শহর থেকে ফেসবুক লাইভে রাকিব সরকারের গাড়ির শো-রুম ভাঙচুর ও হামলার অভিযোগ করেন। ফেসবুক লাইভে তারা বলেন, ‘গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্লা নজরুল ইসলাম দেড় কোটি টাকার বিনিময়ে আমাদের গাড়ির শো-রুম দখল করে দিচ্ছে ইসমাইল ওরফে লাদেনকে।’

ফের শনিবার রাত সাড়ে ১২টার দিকে তারা দু’জন আবারও ফেসবুক লাইভে বলেন, ‘গাজীপুর মেট্রোপলিটন পুলিশ আমাদের সিকিউরিটিসহ অন্যদের গ্রেফতার করেছে। আমাদের শো-রুম থেকে সবাইকে বের করে দিচ্ছে। বলেছে, না বের হলে গুলি করবে। পুলিশ কখনও এগুলো করতে পারে? আমরা সকালে এয়ারপোর্টে নামবো। হয়তো আমাদেরও গ্রেফতার করবে।’

মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকারের বিরুদ্ধে গাজীপুর মেট্রোপলিটনে দু’টি মামলা রয়েছে। জমি দখলের অভিযোগ এনে মাহি ও তার স্বামী রকিব সরকারকে আসামি করে আরও একটি মামলা করেন স্থানীয় ইসমাইল হোসেন। এ মামলায় ২৮ জনকে আসামি করা হয়েছে।

আরও পড়ুন:
চিত্রনায়িকা মাহিয়া মাহি গ্রেফতার
‘বোরকা পরে হুইলচেয়ারে বিমানবন্দরে এসেছিলেন মাহি’

সারাবাংলা/এমও

কারাগার জামিন নাকচ টপ নিউজ মাহি মাহিয়া মাহি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর