Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘শেখ হাসিনা উন্নয়নের মানসিক শক্তি পান পিতার আদর্শ থেকে’

স্পেশাল করেসপন্ডেন্ট
৩ এপ্রিল ২০২৩ ১৭:৫৬

ঢাকা: জাতীয় সংসদের ডেপুটি স্পিকার শামসুল হক টুকু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুরো পরিবারকে হারিয়েও ভেঙে পড়েননি, তিনি জনগণের জন‌্য নিরন্তর উন্নয়ন করে যাচ্ছেন। তিনি প্রত্যেক মানুষকে গৃহহীনমুক্ত করতে চান, শতভাগ শিক্ষিতের জাতি গড়তে চান ও প্রতিটি ঘরে নিরবচ্ছিন্ন বিদ‌্যুৎ দিতে চান। জাতির এসব লক্ষ‌্য বাস্তবায়নে তিনি নিরলস কাজ করে যাচ্ছেন। জনগণের জন‌্য উন্নয়নের মানসিক শক্তি পান পিতার আদর্শ থেকে।

বিজ্ঞাপন

সোমবার (৩ এপ্রিল) সাঁথিয়ার ভুলবাড়িয়া ইউপি-মাধপুর বাজার রোডের পিএসসি গার্ডার ব্রিজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ডেপুটি স্পিকার বলেন, ‘উত্তরাঞ্চলে এখন মঙ্গা নেই। একসময় এই এলাকার মানুষ খাবার পেত না। এই এলাকার মানুষের তখন প্রত‌্যাশা ছিল যেন- দু’বেলা ডাল-ভাত খেতে পারে। শুধু খাবারের অভাব নয়, একসময় এই এলাকার মানুষের জীবনের নিরাপত্তাও ছিল না। জঙ্গিরা মানুষকে পাশবিক নির্যাতন করে ধর্ষণ ও হত‌্যা করতো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণ এখন খেতে পারছে, তাদের জীবনের নিরাপত্তা আছে এবং মানুষ নির্বিঘ্নে চলাচল করতে পারছে।’

শামসুল হক টুকু বলেন, ‘জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন, শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্ব ও জনগণের জন‌্য কাজ করার আকাঙ্ক্ষাই আওয়ামী লীগকে সবসময় উজ্জীবিত রাখে। দলের নেতাকর্মীদের জনগণের প্রতি অনেক দায়-দায়িত্ব আছে। জনগণের যেকোনো বিপদে-আপদে পাশে দাঁড়ানোই আমাদের মহান নেতার শিক্ষা। আমরা রাজনীতি করি জনগণের জন‌্য।’

এদিন সকালে রামচন্দ্রপুর হাপানিয়া দাখিল মাদরাসার চার তলা একাডেমিক ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি। ভুলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শামসুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদ হোসেন, সাঁথিয়া আওয়ামী লীগের সভাপতি মো. হাসান আলী খান, ভাইস চেয়ারম‌্যান মো. সোহেল রানা খোকনসহ স্থানীয় নির্বাচিত প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এএইচএইচ/পিটিএম

উন্নয়ন পিতার আদর্শ মানসিক শক্তি শেখ হাসিনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর