Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শ্বশুরের লাথিতে প্রাণ গেল পুত্রবধূর

স্টাফ করেসপন্ডেন্ট
৭ এপ্রিল ২০২৩ ২২:৩১

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সন্দ্বীপে বিচ্ছিন্ন চরাঞ্চল উড়িরচরে এক গৃহবধূ খুনের ঘটনায় তার শ্বশুরকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, শ্বশুরের লাথিতে তিন মাসে আগে বিয়ে হওয়া ওই তরুণীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) রাতে উপজেলার উড়িরচর ইউনিয়নের দক্ষিণ উড়িরচর গ্রামে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ শুক্রবার সকালে অভিযান চালিয়ে শ্বশুর নুর ইসলামকে (৬০) গ্রেফতার করে।

নিহত বিবি কুলসুমা (১৯) উড়িরচর ইউনিয়নের কলোনিবাজার এলাকার আনোয়ার হোসেনের মেয়ে।

প্রাথমিক তদন্তে পাওয়া তথ্যের ভিত্তিতে উড়িরচর পুলিশ ফাঁড়ির পরিদর্শক শাহীন মিয়া সারাবাংলাকে জানান, তিন মাস আগে কুলসুমার সঙ্গে নুর ইসলামের ছেলে আজিম উদ্দিনের বিয়ে হয়। আজিম ফেনীতে একটি মুরগির খামারে কাজ করেন। নিয়মিত টাকাপয়সা পাঠাতে না পারায় নুর ইসলামের নির্দেশে তাদের ঘরে তিন দিন ধরে রান্না বন্ধ ছিল। কুলসুমা ও তার শাশুড়ি তিন দিন শুধুমাত্র শশা খেয়ে রোজা রাখেন।

শাহীন মিয়া বলেন, ‘বাবার অত্যাচার মাত্রাতিরিক্ত হয়ে যাওয়ায় আজিম কুলসুমাকে তার বাবার বাড়ি পাঠিয়ে দেওয়ার জন্য মাকে বলেন। বৃহস্পতিবার সন্ধ্যার পর কুলসুমা বাবার বাড়ি চলে যাওয়ার খবর পেয়ে নুর ইসলাম বাধা দেয়। এসময় কথা কাটাকাটির একপর্যায়ে তাকে লাথি মারে নুর। ঘটনাস্থলেই কুলসুমা মারা যান।’

সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম সারাবাংলাকে জানান, খবর পেয়ে শুক্রবার সকালে পুলিশ গিয়ে কুলসুমার লাশ উদ্ধার করে। নুর ইসলামকে আটক করে থানায় নেওয়া হয়। কুলসুমার পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

সারাবাংলা/আইসি/আইই


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর