Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাড্ডায় কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ এপ্রিল ২০২৩ ০০:৩০

ঢাকা: রাজধানীর বাড্ডায় কাভার্ডভ্যানের ধাক্কায় জুয়েল চৌধুরী (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এই ঘটনায় মোটরসাইকেল চালক আব্দুল আহাদ (৪২) আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেলে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছ।

বুধবার (১২ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে বাড্ডা ইউলুফ ক্রসিংয়ের নিচের সড়কে দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ তাদের দু’জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১১ টার দিকে জুয়েলকে মৃত ঘোষণা করেন।

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আমানউল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান, ভাড়ায়চালিত মোটরসাইকেলের পেছনে বসা ছিল ওই যুবক। বাড্ডা ইউলুপ ক্রসিংয়ের নিচে এলে একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পরে দুজন আহত হয়। পরে তাদের হাসপাতালে নিয়ে গেলে মোটরসাইকেল আরোহী ওই যুবক মারা যান। চালক আব্দুল আহাদ (৪২) চিকিৎসাধীন আছেন। তবে তার অবস্থা গুরুতর নয়।

এসআই আরও জানান, ঘটনার পর পর কাভার্ডভ্যানটি জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছে। নিহত যুবকের কাছে থাকা একটি কাগজ থেকে তার নাম জানা গেছে। ওই যুবক জুয়েল চৌধুরী, তার বাবার নাম আব্দুল আওয়াল চৌধুরী, বাড়ি পটুয়াখালী সদর উপজেলার লোহালিয়া গ্রামে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

নিহত মোটরসাইকেল আরোহী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর