Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাথরুমে গ্যাস বিস্ফোরণে দগ্ধ স্কুলছাত্রীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ এপ্রিল ২০২৩ ১৮:৩৪

ঢাকা: রাজধানীর কদমতলী শনিরআখড়ায় একটি টিনশেড বাসার বাথরুমে বিস্ফোরণে দগ্ধ স্কুলছাত্রী রুকাইয়া জাহান মৌমিতা (১৩) মারা গেছে। সে স্থানীয় শেরেবাংলা আইডিয়াল স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে বার্ন ইনস্টিটিউটের আইসিইউতে মারা যায় সে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৌমিতার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

বাচ্চু মিয়া বলেন, ‘গত ৯ এপ্রিল কদমতলীর বাসায় বাথরুমে দগ্ধ হয়েছিল ওই স্কুল ছাত্রী। চিকিৎসাধীন অবস্থায় আজ বিকেলে মারা গেছে। তার শরীরের ৮০ শতাংস দগ্ধ ও শ্বাসনালী পুড়ে গিয়েছিল।’

হাসপাতালে মৌমিতার মা জাকিয়া আক্তার লিপি জানান, তারা শনিরআখড়ার ওই বাসায় ভাড়া থাকেন। তিনি গৃহিণী আর মৌমিতার বাবা জাকির হোসেন লস্কর মুরগী ব্যবসায়ী। রাতে যখন তারা ঘুমিয়ে ছিলেন তখন বাথরুম থেকে হঠাৎ মৌমিতার চিৎকার শুনতে পান। বিছানা থেকে উঠে বাথরুমের সামনে গিয়ে দেখেন, মৌমিতার সমস্ত শরীরের জামা-কাপড়ে আগুন জ্বলছে। সঙ্গে সঙ্গে পানি ঢেলে শরীরের আগুন নেভানো হয়। চিৎকারে প্রতিবেশিরা এসে বাথরুমের আগুন নেভান। মধ্য রাতেই মৌমিতাকে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

মৌমিতার বরাত দিয়ে তার মা আরও জানান, বাথরুমে ঢোকার পর সে যখন লাইট অন করে তখন সেখানে সর্টসার্কিট হয়। এরপর বিস্ফোরণে আগুন জ্বলে উঠে। তাদের ধারণা, বাথরুমে জমে থাকা গ্যাস থেকে বিস্ফোরণ হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

বার্ন মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর