Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘জনতা-অগ্রণী ব্যাংকের চেয়ারম্যান নিয়োগের প্রজ্ঞাপন ভুয়া’

স্পেশাল করেসপন্ডেন্ট
১৬ এপ্রিল ২০২৩ ১৫:৩৪

ঢাকা: সম্প্রতি জনপ্রশাসন মন্ত্রণালয়ের বরাত দিয়ে জনতা ব্যাংক ও অগ্রণী ব্যাংকে নতুন চেয়ারম্যান নিয়োগ সংক্রান্ত যে প্রজ্ঞাপন জারি করা হয়েছে তা ভুয়া বলে জানিয়েছে অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ।

রোববার (১৬ এপ্রিল) অর্থমন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা গাজী তৌহিদুল ইসলাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। অর্থমন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের উপসচিব মো. জেহাদ উদ্দিন এই সংক্রান্ত প্রজ্ঞাপনে স্বাক্ষর করেছেন।

অর্থ মন্ত্রণালয়ের বিজ্ঞপ্তিতে বলা হয়, রাষ্ট্রমালিকানাধীন বাণিজ্যিক ব্যাংক ও সরকারি বিশেষায়িত ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদে পরিচালক ও চেয়ারম্যান নিয়োগের অধিক্ষেত্র অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের আওতাধীন।

এতে আরও বলা হয়, সম্প্রতি জনপ্রশাসন মন্ত্রণালয়ের নাম ব্যবহার করে জনতা ব্যাংক ও অগ্রণী ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদে ড. মো. মজিবুর রহমান এবং শুধাংশু শেখর বিশ্বাসকে চেয়ারম্যান হিসেবে নিয়োগ সংক্রান্ত তথাকথিত একটি প্রজ্ঞাপনের কপি আর্থিক প্রতিষ্ঠান বিভাগের নজরে এসেছে- যা সম্পূর্ণ ভুয়া, বানোয়াট, জাল-জালিয়াতির মাধ্যমে তৈরি, পদ্ধতিগতভাবে ভুল এবং আইন পরিপন্থি।

অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের বিজ্ঞপ্তিতে এ বিষয়ে সংশ্লিষ্ট সবাইকে সতর্ক থাকতে বলা।

সারাবাংলা/জিএস/এমও

অগ্রণী ব্যাংক চেয়ারম্যান নিয়োগ জনতা ব্যাংক প্রজ্ঞাপন ভুয়া


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর