Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ন্যান্সির বাসার গৃহকর্মী স্বামীসহ কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট
৪ মে ২০২৩ ১৬:১৪

ঢাকা: কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির বাসা থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অন্যান্য অলংকার চুরির মামলায় গৃহকর্মী মোছা.তাহমিনা এবং তার স্বামী শাকিলকে রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৪ মে) বিকেলে শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রশিদুল আলমের আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা গুলশান থানার সাব-ইন্সপেক্টর (এসআই) ছাদেক মিয়া এক দিনের রিমান্ড শেষে দুই আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক এই আদেশ দেন।

গত ২ মে এ দুই আসামির এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গুলশান থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার সাব-ইন্সপেক্টর আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, তাহমিনা ও রিপা ন্যান্সির বাসায় গৃহ পরিচারিকার কাজ করতেন। শাকিল তাহমিনাকে প্রায় বাসা থেকে নিতে আসতেন। গত ৫ এপ্রিল বাসার কাউকে না জানিয়ে চলে যায়। এর আগে, ২৬ ফেব্রুয়ারি রিপাও বাসার কাউকে কিছু না জানিয়ে চলে যান। এদিকে গত ১৮ এপ্রিল ন্যান্সি দেখতে পান আলমারিতে তার দু’টি সোনার চেইন, জাতীয় চলচ্চিত্র পুরষ্কার, ডায়মন্ডের লকেটসহ মূল্যমান অলংকার নেই। যার মূল্য তিন লাখ ২১ হাজার টাকা। এ ঘটনায় ন্যান্সির ভাই শাহরিয়া আমান সানি তিনজনকে আসামি করে গুলশান থানায় মামলা করেন।

সারাবাংলা/এআই/ইআ

কারাগার গৃহকর্মী


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর