Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টাঙ্গাইলে ঘর থেকে মাসহ ২ ছেলের লাশ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৭ মে ২০২৩ ১০:৪৮

টাঙ্গাইল: টাঙ্গাইলে মাসহ দুই শিশু সন্তানের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৬ মে) সন্ধ্যায় জেলার দেলদুয়ার উপজেলার দেউলী ইউনিয়নের চকতৈল গ্রামে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন দেউলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাহমিনা হক। তিনি জানান, শনিবার বিকেল ছয়টার সময় চকতৈল গ্রামের শাহেদের স্ত্রী মনিরা বেগম তার দুই ছেলে মুশফিক (৫) ও মাশরাফিকে (২) হত্যা করে নিজে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। প্রতিবেশীরা খবর পেয়ে ঘরের দরজা ভেঙে তাদের তিন জনের লাশ দেখতে পায়। খবর পেয়ে দেলদুয়ার থানা পুলিশ লাশ তিনটি উদ্ধার করে।

তবে দুই ছেলেকে হত্যা করে মা আত্মহত্যা নাকি তাদের তৃতীয় কোনো ব্যক্তি হত্যা করেছে এ নিয়ে আলোচনা হচ্ছে। স্থানীয়দের ধারণা, তিনজনকে হত্যা করে সিঁধ কেটে কেউ পালিয়ে গেছে।

এদিকে নিহত মনিরা বেগমের স্বামী শাহেদ পলাতক রয়েছেন। শাহেদ দেউলী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাবেক সদস্য (মেম্বার) ফজলুর ছেলে।

দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন মৃধা জানান, লাশ তিনটি উদ্ধার হয়েছে। শাহেদ পলাতক রয়েছেন। শাহেদকে খুঁজে পেলে এবং লাশ তিনটি ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

সারাবাংলা/এমও

টাঙ্গাইল লাশ উদ্ধার


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর