Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওয়ালটন ফ্রিজারে থাকবে লাভেলোর আইসক্রিম, চুক্তি স্বাক্ষর

সারাবাংলা ডেস্ক
১২ মে ২০২৩ ১৫:৫৮

ঢাকা: সুপারব্র্যান্ড ওয়ালটনের ফ্রিজারে থাকবে জনপ্রিয় ব্র্যান্ড লাভেলোর আইসক্রিম।

শীর্ষ ইলেকট্রনিক্স প্রোডাক্ট ম্যানুফ্যাকচারার ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের কাছ থেকে পর্যায়ক্রমে আন্তর্জাতিকমানের সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচারের ২৫ হাজার ইউনিট আইসক্রিম ফ্রিজার নিবে লাভেলো। দেশজুড়ে লাভেলোর রিটেইল আউটলেটগুলোতে দেওয়া হবে ওয়ালটন আইসক্রিম ফ্রিজার।

গতকাল বৃহস্পতিবার (১১ মে) রাজধানীর পাঁচতারকা হোটেল দ্যা ওয়েস্টিন ঢাকা’তে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষরিত হয়। এতে তাওফিকা ফুডস অ্যান্ড লাভেলো আইসক্রিমের চেয়ারম্যান দাতিন’ শামীমা নার্গিস হক এবং ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের পরিচালক জাকিয়া সুলতানা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন- তাওফিকা ফুডস অ্যান্ড লাভেলো’র ব্যবস্থাপনা পরিচালক দাতো’ ইঞ্জিনিয়ার মো. একরামুল হক, চিফ অপারেটিং অফিসার ইঞ্জিনিয়ার মো. কামরুজ্জামান, চিফ অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার ইঞ্জিনিয়ার কাওসার আহমেদ, ওয়ালটন ফ্রিজের চিফ বিজনেস অফিসার (সিবিও) তোফায়েল আহমেদ, চিফ মার্কেটিং অফিসার দিদারুল আলম খান, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মো. শাহজাদা সেলিম ও ইঞ্জিনিয়ার মো. তানভীর আনজুম, হেড অব ওয়ালটন করপোরেট সেলস আহমেদ তানভীর, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটনসহ অনেকে।

অনুষ্ঠানে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের পরিচালক জাকিয়া সুলতানা বলেন, ‘বাংলাদেশের আইসক্রিমের বাজার দিন দিন বাড়ছে। সেইসঙ্গে বাড়ছে কমার্শিয়াল ফ্রিজের বাজারও। সম্ভাবনাময় এই বিশাল বাজার ছিলো আমদানি নির্ভর। ওয়ালটন এই আমদানি নির্ভরতা দূর করে এ খাতে দেশীয় শিল্পে এক বৈপ্লবিক পরিবর্তন নিয়ে এসেছে। কমার্শিয়াল ফ্রিজে বাংলাদেশ এখন স্বয়ংসম্পূর্ণ। আমরা আশা করি দেশের অন্যতম শীর্ষ আইসক্রিম ব্র্যান্ড লাভেলোর মতো অন্যান্য প্রতিষ্ঠানও বাংলাদেশে তৈরি আন্তর্জাতিকমানের টেম্পারড গ্লাস ডোরের আকর্ষণীয় ডিজাইন ও অত্যাধুনিক প্রযুক্তির আইসক্রিম ফ্রিজারসহ ওয়ালটনের কমার্শিয়াল ফ্রিজে আস্থা রাখবেন।’

তাওফিকা ফুডস অ্যান্ড লাভেলো’র ব্যবস্থাপনা পরিচালক দাতো’ ইঞ্জিনিয়ার মো. একরামুল হক বলেন, ‘বাংলাদেশের জনপ্রিয় ও শীর্ষ দুই ব্র্যান্ড ওয়ালটন ও লাভেলো। দেশের আইসক্রিম প্রতিষ্ঠানগুলো প্রতিবছর প্রায় ৩০ হাজার ফ্রিজার আমদানি করছে। আজ লাভেলো ও ওয়ালটনের মধ্যে চুক্তির মধ্য দিয়ে সম্ভাবনাময় আইসক্রিম ফ্রিজারের বাজারে ‘মেইড ইন বাংলাদেশের’ যাত্রা শুরু হলো। ওয়ালটনের প্রতি আমাদের দৃঢ় আস্থা রয়েছে। তাই ওয়ালটনের কাছ থেকে লাভেলো এককভাবে ২৫ হাজার আইসক্রিম ফ্রিজার নিবে। ভবিষ্যতে এই চাহিদা আরও বাড়বে।’

সারাবাংলা/এমও

ওয়ালটন ওয়ালটন ফ্রিজার লাভেলো আইসক্রিম


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর