Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাণ্ডায় মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্রের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১২ মে ২০২৩ ১৮:৩৩

ঢাকা: রাজধানীর মুগদা মাণ্ডা এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় শাওন (১৬) নামে এক স্কুল ছাত্র মারা গেছে। সে একটি স্কুলে নবম শ্রেণিতে পড়ত।

শুক্রবার (১২ মে) বেলা ৩টার দিকে মাণ্ডা গ্রিন মডেল টাউন এলাকায় ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় পথচারীরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বিকাল ৪টার দিকে শাওনকে মৃত ঘোষণা করেন।

শাওনকে হাসপাতালে নিয়ে আসা পথচারী মো. শামিম হোসেন জানান, তারা একটি মোটরসাকেলে ঘুরতে বের হন। এ সময় মাণ্ডা মডেল টাউন এলাকায় দেখেন রাস্তায় একটি মোটরসাইকেল ও একটি রিকশা পড়ে আছে। সঙ্গে কয়েকজন আহত অবস্থায় রাস্তায়। তাদের স্থানীয় ফেমাস হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে শাওনকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শামিম আরও জানান, শাওন মোটরসাকেল চালক ছিলেন। বাকি তিনজন রিকশার যাত্রী ছিলেন। তারা ওই হাসপাতালে আছেন।

হাসপাতালে মৃত শাওনের বাবা নিজাম উদ্দিন জানান, তাদের বাড়ি শরীয়তপুরের নড়িয়া উপজেলায়। বর্তমানে মুগদা মানিকনগর এলাকায় ভাড়া থাকেন। শাওন মানিকনগর উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়তে। দুই ভাইয়ের মধ্যে শাওন ছিল বড়।

শাওনের বাবা বলেন, ‘আমাদের কোনো মোটরসাইকেল নেই। অন্য একজনের মোটরসাইকেল নিয়ে শাওন বের হয়েছিল। পরে লোকমারফত শুনতে পারি, শাওন মোটরসাইকেল এক্সিডেন্ট করছে।’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/একে

দুর্ঘটনা মোটরসাইকেল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর