Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘চাল কর্জ’ নিয়ে ঝগড়ায় যুবক খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২০ মে ২০২৩ ১৭:৩৪

ঢাকা: কিশোরগঞ্জের কুলিয়ারচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো. রতন মিয়া (৩২) নামে এক যুবক খুন হয়েছে। চাল কর্জ নিয়ে ঝগড়াকে কেন্দ্র করে এই খুনের ঘটনা ঘটেছে বলেছে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (২০ মে) সকাল ৮ টার দিকে উপজেলার পূর্ব আব্দুল্লাহপুর দক্ষিণ পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মো. রতন মিয়া পূর্ব আব্দুল্লাহপুর দক্ষিণ পাড়া গ্রামের মো. বিল্লাল মিয়ার ছেলে।

নিহতের স্ত্রী শান্তা ও মেয়ে নীলা আক্তার অভিযোগ, আজ সকাল ৭টার দিকে পাশের বাড়ির কলিম উদ্দিনের মেয়ে শিখা (২৯) রতন মিয়ার বাড়িতে চাল কর্জ নিতে যান। কিন্তু শান্তা চাল দিতে রাজি না হওয়ায় দু’জনের মধ্য কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শান্তার স্বামী রতনের ঘুম ভেঙে যায়। পরে সে সাড়ে ৭ টার দিকে শিখাদের বাড়িতে গিয়ে ঝগড়ার বিষয়ে জানতে চায়।

তাদের দাবি, এ সময় শিখা, শিখার বাবা কলিম উদ্দিন (৬৫), মা শরীফা (৫৫) ও ভাইয়ের স্ত্রী মিনা (২০) ক্ষিপ্ত হয়ে শাবল ও ছুরি নিয়ে রতনের উপর হামলা করে। হামলায় তার ভুড়ি বের হয়ে যায় এবং শরীরের বিভিন্ন জায়গায় ক্ষত-বিক্ষত হয়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে বাজিতপুর ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, দুই পরিবারের ঝগড়ার সময় রতন মিয়া নামে এক যুবক খুন হয়েছেন। লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়াধীন।

সারাবাংলা/পিটিএম

চাল কর্জ টপ নিউজ যুবক খুন


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর