Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তেজগাঁওয়ে বাসা থেকে নারীর গলাকাটা মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
২১ মে ২০২৩ ১২:২০

ঢাকা: রাজধানী তেজগাঁওয়ের একটি বাসা থেকে জুলেখা খাতুন (৩০) নামে এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার দিবারাত ১টার দিকে তেজকুনি পাড়া পোষ্ট অফিস রোডের একটি বাসার নিচতলা থেকে জুলেখার মরদেহ উদ্ধার করা হয়।

জুলেখার গ্রামের বাড়ি ময়মনসিংহ সদর উপজেলার পুটিয়ালী গ্রামে। বাবার নাম খোরশেদ আলী।

তেজগাঁও থানার (পরিদর্শক) তদন্ত শাহআলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, রাতে ওই বাসার বিছানার ওপর থেকে জুলেখার মরদেহ উদ্ধার করা হয়। এ সময় জুলেখার গলা কাটা ছিল।

তিনি আরও জানান, তেজগাঁয়ের ওই বাসায় নিরাপত্তাকর্মী সিরাজুল ইসলাম থাকতেন। তিনি আব্দুল জলিল নামে এক রিকশাচালককে রুম ভাড়া দিয়েছিলেন। দীর্ঘদিন ধরে জলিলের সঙ্গে জুলেখার প্রেমের সম্পর্ক ছিল। তবে দুইজনেই বিবাহিত। তাদের আলাদা সংসার আছে। নিরাপত্তাকর্মী সিরাজের দুস্পর্কের আত্মীয় জুলেখা। তিনি দুইদিন আগে কাজ দেওয়ার কথা বলে জুলেখাকে গ্রামের বাড়ি ময়মনসিংহ থেকে ঢাকায় আনেন। শনিবার রাতে জুলেখাকে নিয়ে ওই বাসার রুমে যায় জলিল। রাত সাড়ে ১০টা থেকে ১১টার মধ্যে জলিল জুলেখাকে জবাই করে পালিয়ে যায়।

তদন্ত কর্মকর্তা আরও জানান, জলিলের কাছে ৪০ হাজার টাকা পাওনা ছিল জুলেখার। কিন্তু জলিল তাকে ২০ হাজার টাকা দেন। এই হত্যাকাণ্ডের আগে শনিবার রাতে জুলেখা, সিরাজ ও জলিল কারওয়ানবাজার এলাকায় ঘোরাঘুরিও করেছেন।

নিরাপত্তাকর্মী সিরাজুল ইসলাম পুলিশ হেফাজতে আছে। বিষয়টি আরও তদন্ত করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী কলেজ মর্গে পাঠানো হয়েছে। রিকশাচালক আব্দুল জলিলকে ধরতে কাজ করছে পুলিশ।

সারাবাংলা/এসএসআর/ইআ

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর