Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহজাহানপুর থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
২৫ মে ২০২৩ ১৬:৪২

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর শাহজাহানপুরের একটি বাসা থেকে সুমি আক্তার (৩৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। স্বজনদের দাবি, তিনি আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (২৫ মে) দুপুর ২টার দিকে গুলবাগ এলাকার একটি বাসায় ঘটনা ঘটে।

মৃত সুমি ভোলার লালমোহন উপজেলার ভাউরী বাজার গ্রামের আব্দুল জলিলের মেয়ে। গুলবাগে ছয়তলার ওই বাসায় তিনি তার দ্বিতীয় স্বামী পায়েল ও ছেলে-মেয়েকে নিয়ে ভাড়া থাকতেন। সুমি বাসে বাসে হকারী করে চকলেট বিক্রি করতেন।

হাসপাতালে সুমির বোন ফারজানা আক্তার জানান, তার বোনের প্রথম স্বামী রতন স্ট্রোক করে গত বছর মারা যান। সেই ঘরে এক ছেলে ও এক মেয়ে আছে। এরপর ছয়মাস আগে ইলেক্ট্রিক মিস্ত্রী পায়েলের সঙ্গে তার বিয়ে হয়।

তিনি জানান, বৃহস্পতিবার সকালে সুমি কাজে বের হওয়ার সময় মেয়ে মাহিকে (১২) ঘরবাড়ি পরিস্কার করতে বলে যান। দুপুরে এসে দেখে মেয়ে মাহি কাজ না করে, বাইরে অন্যদের সঙ্গে খেলা করছে। এ সময় মেয়েকে বকাবকি করে নিজের রুমে চলে যান তিনি। অনেকক্ষণ কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরে ঢুকে দেখা যায় সুমি ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে আছেন। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/ইআ

গৃহবধূর মরদেহ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর