Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সমৃদ্ধ জাতি গঠনে শিক্ষার্থীদের ভূমিকা রাখতে হবে: খাদ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ মে ২০২৩ ১৭:১৩

নওগাঁ: শিক্ষার্থীদের উদ্দেশে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, শিক্ষার্থীদের শিক্ষা দেওয়ার ক্ষেত্রে রাষ্ট্রের একটি গুরুত্বপূর্ণ অবদান থাকে। শিক্ষা শেষে তাই কল্যাণমূলক রাষ্ট্র ও সমৃদ্ধ জাতি গঠনে শিক্ষার্থীদের ভূমিকা রাখতে হবে।

শনিবার (২৭ মে) বেলা সকালে নওগাঁ কনভেনশন সেন্টারে ২০২২ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ইথেন এন্টারপ্রাইজ নামে একটি প্রতিষ্ঠান এই আয়োজন করে।

খাদ্যমন্ত্রী বলেন, ‘কেবল ডাক্তার, ইঞ্জিনিয়ার, প্রশাসক হওয়ার স্বপ্ন দেখলেই চলবে না। মানুষের মতো মানুষ হওযার মধ্যে দিয়ে একজন দেশ প্রেমিক নাগরিক হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে। কারণ জাতি তোমাদের দিকে তাকিয়ে আছে ‘

ইথেন এন্টারপ্রাইজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও নওগাঁ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নওগাঁ-২ আসনের সংসদ সদস্য আইন বিচার ও সংসদ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অ্যাডভোকেট শহিদুজ্জামান সরকার, নওগাঁ-৫ সদর আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জনসহ অনেকে।

অনুষ্ঠানে নওগাঁ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে জিপিএ-৫ পাওয়া ৭৫০ জন শিক্ষার্থীদের সংবর্ধনা ও উপহার দেওয়া হয়।

সারাবাংলা/এমও

খাদ্যমন্ত্রী সমৃদ্ধ জাতি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর