Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র সরবরাহকালে ৫০ রাউন্ড গুলিসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ মে ২০২৩ ০০:০৮

কক্সবাজার: জেলার উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র সরবরাহকালে ৫০ রাউন্ড গুলিসহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে একজন রোহিঙ্গা।

রোববার (২৮ মে) রাতে উপজেলার রাজাপালং ইউনিয়নের রোহিঙ্গা আশ্রয় শিবিরসংলগ্ন কুতুপালং বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার দু’জন হলেন- রামুর ঈদগড় এলাকার শাকের আহমদের ছেলে মোহাম্মদ জাবের (২০) এবং উখিয়া কুতুপালং ৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মৃত নুরুল হকের ছেলে নুরুল আমিন (২০)।

উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, রোববার রাতে উখিয়া উপজেলার কুতুপালং বাজারসংলগ্ন এলাকায় কতিপয় লোকজন রোহিঙ্গা আশ্রয় শিবিরে সরবরাহের জন্য অস্ত্রের চালানসহ অবস্থান করছিল। এমন খবরের ভিত্তিতে পুলিশের একটি দল অভিযান চালায়। অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্দেহজনক তিন/চার জন পালিয়ে যাওয়ার চেষ্টা চালায়। এ সময় ধাওয়া দিয়ে দু’জনকে আটক করতে সক্ষম হলেও অন্যরা পালিয়ে যায়। পরে আটক দু’জনের সঙ্গে থাকা ছোট একটি পোটলার ভেতরে দেশের তৈরি একটি বন্দুক ও ৫০ রাউন্ড গুলি পাওয়া যায়।

ওসি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, উদ্ধার অস্ত্র ও গুলি রোহিঙ্গা আশ্রয় শিবিরে সক্রিয় একটি সন্ত্রাসী গোষ্ঠীর কাছে সরবরাহের জন্য তারা কুতুপালং বাজার এলাকায় অবস্থান করছিল। এর আগেও তারা কয়েকবার অস্ত্রের চালান পাচার করেছে। আটক দু’জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে উখিয়া থানায় মামলা হয়েছে।

সারাবাংলা/পিটিএম

অস্ত্র রোহিঙ্গা ক্যাম্প


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর