Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টঙ্গীতে ট্রেনে কাটা পড়ে পুলিশ সদস্য নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩০ মে ২০২৩ ১৩:৫৬

গাজীপুর: মহানগরীর টঙ্গীতে ট্রেনে কাটা পড়ে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। মঙ্গলবার (৩০ মে) সকাল দশটার দিকে টঙ্গী রেলওয়ে স্টেশনের দুই নাম্বার প্ল্যাটফর্মে এ ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্যের নাম আব্দুল বাতেন (৫৫)। তিনি সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানাধীন আব্বামুরিয়া খান এলাকার মৃত আব্দুল বারেকের ছেলে। নিহত বাতেন টঙ্গী রেলওয়ে পু‌লিশ ফাঁড়ির কনস্টেবল পদে কর্তব্যরত ছিলেন।‌

স্থানীয়রা জানার, সকালে টঙ্গী রেলওয়ে স্টেশনের দুই নাম্বার প্ল্যাটফর্মে দায়িত্ব পালন করছিলেন আব্দুল বাতেন। এ সময় সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী সিরাজগঞ্জ এক্স‌প্রেস ট্রেনটি টঙ্গী রেলওয়ে স্টেশনে পৌঁছালে পেছন দিক থেকে আব্দুল বাতেনকে ধাক্কা দেয়। এ সময় তিনি রেললাইনে পড়ে গিয়ে ট্রেনে কাটা পড়ে গুরুতর আহত হন।

ঘটনার পর টঙ্গী রেলওয়ে ফাঁড়ির অন্য সদস্যরা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়অ। তখন কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ছোটন শর্মা জানান, পুলিশ সদস্য ট্রেনে কাটা পড়লে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান।

সারাবাংলা/এমও

টপ নিউজ ট্রেনে কাটা পুলিশ সদস্য

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর