Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাগেরহাটে ২ জুয়াড়ি গ্রেফতর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৮ জুন ২০২৩ ১৪:২০

বাগেরহাটে: অনলাইন জুয়ার মাধ্যমে ই-ট্রানজেকশন করে বিপুল পরিমাণ অর্থ লেনদেনের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে সিআইডি পুলিশ। এসময় তাদের কাছ থেকে অনলাইন জুয়ায় ব্যবহৃত মোবাইল ও কম্পিউটার জব্দ করা হয়।

বৃহস্পতিবার ( ৮ জুন) দুপুরে বাগেরহাট সিআইডি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সহকারী পুলিশ সুপার (এএসপি) মেহেদী হাসান রন্টু এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতার হওয়া যুবকরা হলেন- সৈয়দ সোহাগ হোসেন (২৯) ও শেখ রিপন উদ্দিন। এর মধ্যে সোহাগ রামপাল উপজেলার বৃচাকশ্রী গ্রামের সৈয়দ মুনতাজ আলীর ছেলে, আর রিপন উদ্দিন উপজেলার কুমলাই গ্রামেরশেখ আলী আকবরের ছেলে।

এএসপি মেহেদী হাসান রন্টু বলেন, দীর্ঘদিন যাবৎ অনলাইন জুয়ার মাধ্যমে বাংলাদেশ ব্যাংকের নিয়ম বহির্ভূতভাবে ই-ট্রানজেকশন করে বিপুল পরিমাণ অর্থ লেনদেন করে আসছে একটি চক্র। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করি। এসময় হাতেনাতে নগদ টাকা, মোবাইল ও কম্পিউটারসহ তাদের গ্রেফতার করা হয়। এ অভিযান অব্যাহত আছে।

এ ব্যাপারে বাগেরহাট সিআইডি পুলিশের এসআই (নিরস্ত্র) তুষার দেবনাথ বাদী হয়ে রামপাল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেছেন। আসামিদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

সারাবাংলা/এনএস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর