Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গ্যাস লাইনের লিকেজ বিস্ফোরণে দগ্ধ সোহেল মারা গেছেন

স্টাফ করেসপন্ডেন্ট
১২ জুন ২০২৩ ২৩:৫৬

ঢাকা: রাজধানীর ওয়ারীর টিপু সুলতান রোডে রাস্তার গ্যাস লাইনের লিকেজ বিস্ফোরণে দগ্ধ পাঁচ জনের মধ্যে ডিপিডিসি’র শ্রমিক সোহেল (৩৫) মারা গেছেন।

সোমবার (১২ জুন) বিকেল ৫টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

চিকিৎসকের বরাত দিয়ে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া। তিনি জানান, সোহেলের শ্বাসনালীসহ শরীরের ৮০ শতাংশ পুড়ে গিয়েছিল।

মৃত সোহেলের দূর সম্পর্কের মামা মো. রিয়াজ জানান, তার বাড়ি পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার চরকপাল ভেরা গ্রামে। বাবার নাম মোহাম্মদ আবু। ঢাকার নিউমার্কেট এলাকার একটি মেসে থাকতেন। তার নয় মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী শারমিন গ্রামের বাড়িতে থাকেন। তিনি ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানীতে শ্রমিক হিসেবে কাজ করতেন।

ওই ঘটনায় আরও দগ্ধ হন- ডিপিডিসির সাইট ইঞ্জিনিয়ার আনোয়ার হোসেন (২১), শ্রমিক মো. সোহেল (৩৫), মামুন রিয়েল স্টিট নামে একটি প্রতিষ্ঠানের ইন্সপেক্টর মো. মামুন (৪৭), নিরাপত্তাকর্মী হেলাল (৪০) ও আ. রশিদ (৬৫)।

এর আগে, ৬ জুন দিবাগত রাত সোয়া ২টার দিকে টিপু সুলতান রোডের পুরাতন থানা ভবনের পাশে এই আগুনের ঘটনা ঘটে। ঘটনার পরপরই দগ্ধদেরকে বার্ন ইনস্টিটিউটের ভর্তি করা হয়।

সারাবাংলা/এসএসআর/পিটিএম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর