Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারী শিশুসহ নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ জুন ২০২৩ ১২:২০

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের নলকায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সাত মাসের শিশুসহ দুই নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। দুর্ঘটনায় আরও প্রাণহানির শঙ্কা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ জুন) সকালে ঢাকা-বগুড়া মহাসড়কের উল্লাপাড়া উপজেলার নলকা ব্রিজের পশ্চিম পাশে ফুলজোড় ডিগ্রি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবীর বলেন, সকালে একটি লোকাল বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই এক নারী নিহত ও কয়েকজন আহত হন। আহতদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেওয়ার পরে সাত মাসের এক শিশুসহ আরও এক নারীর মৃত্যু হয়।

তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করা হয়েছে। নিহতের পরিবারের লোকজন থানায় আসছেন। ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত পরিবহন দুটি উদ্ধার করা হয়েছে।

সারাবাংলা/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর