Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চাচাতো বোনকে হেনস্তায় ফেসবুকে ভুয়া আইডি, তরুণ গ্রেফতার

স্পেশাল করেসপন্ডেন্ট
১৯ জুন ২০২৩ ২২:৩৭

চট্টগ্রাম ব্যুরো: পারিবারিক দ্বন্দ্বে ফেসবুকে ভুয়া আইডি খুলে চাচী ও তার মেয়েকে হেনস্তার অপরাধে এক তরুণকে গ্রেফতার করেছে সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিট।

সোমবার (১৯ জুন) সকালে নগরীর বায়েজিদ বোস্তামি থানার মুরাদনগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। নগর পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) আসিফ মহিউদ্দীন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার মোহাম্মদ তানভীরুল ইসলাম তানিম (২০) নগরীর আমিন জুটমিল এলাকার আবুল কালামের ছেলে।

পুলিশ জানায়, তানিম কুলগাঁও সিটি করপোরেশন কলেজ থেকে এ বছর এইচএসসি পাশ করেছেন। তিনি স্নাতক শ্রেণিতে ভর্তির জন্য বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা দিচ্ছেন। ঘটনার শিকার মা-মেয়ে তার বাবার বড় ভাইয়ের স্ত্রী ও মেয়ে। দুই পরিবারের মধ্যে দ্বন্দ্ব আছে। এর জেরে তানিম তার বড় চাচার পরিবারকে হেনস্থার পরিকল্পনা করেন।

এডিসি আসিফ মহিউদ্দীন সারাবাংলাকে বলেন, ‘তানিম তার চাচাতো বোনের নাম ও ছবি ব্যবহার করে ফেসবুকে আইডি খোলে। সেই আইডি থেকে আপত্তিকর বিভিন্ন পোস্ট দেয়। ফেসবুকের বিভিন্ন আপত্তিকর গ্রুপে তার চাচীর মোবাইল নম্বর দিয়ে দেয়। এরপর ক্রমাগতভাবে চাচীর মোবাইলে ফোন করে বিভিন্নজন অশালীন বিভিন্ন প্রস্তাব দেওয়া শুরু করে। তানিমের চাচাতো বোন এ বিষয়ে বায়েজিদ বোস্তামি থানায় সাধারণ ডায়েরি করেন। পাশাপাশি তিনি আমাদের কাছে লিখিত অভিযোগ করলে আমরা তানিমকে শনাক্ত করে গ্রেফতার করি।’

তানিমের বিরুদ্ধে তার চাচাতো বোন বাদী হয়ে বায়েজিদ বোস্তামি থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন। ওই মামলায় বিকেলে তাকে আদালতে হাজির করে কারাগারে পাঠানো হয়েছে বলে এডিসি আসিফ মহিউদ্দীন জানান।

সারাবাংলা/আরডি/পিটিএম

চাচাতো বোন হেনস্তা


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর