Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জাতীয় প্রেস ক্লাবে জমজমাট ফল উৎসব

সারাবাংলা ডেস্ক
২৩ জুন ২০২৩ ১৮:৩৪

ঢাকা: দেশি ফলে সম্ভার ও জমকালো বাউল গানের আয়োজনে উৎসব মুখর ছিল জাতীয় প্রেস ক্লাব। ফল উৎসব উপলক্ষে সমবেত হয়েছিলেন ক্লাবের সদস্য ও তাদের পরিবার। প্রায় ৪০ ধরনের দেশি ফলের আয়োজন করা হয়।

শুক্রবার (২৩ জুন) জাতীয় প্রেস ক্লাবের থিম সং ‘প্রেস ক্লাব আমাদের সেকেন্ড হোম’ পরিবেশনার মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হয়। উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রেস ক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত।

অনুষ্ঠানে জাতীয় প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি হাসান হাফিজ, যুগ্ম সম্পাদক মো. আশরাফ আলী, ব্যবস্থাপনা কমিটি সদস্য কল্যাণ সাহা, শাহনাজ বেগম পলি, সৈয়দ আবদাল আহমদ, জুলহাস আলম, মোহাম্মদ মোমিন হোসেন ও ক্লাবের সিনিয়র সদস্যরা সপরিবারে উপস্থিত ছিলেন। আর অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্লাবের ব্যবস্থাপনা কমিটির সদস্য ও সাংস্কৃতিক উপ-কমিটির আহ্বায়ক সীমান্ত খোকন।

উৎসবে আম্রপালি ও হাঁড়ি ভাঙ্গা আম, জাম্বুরা, কলা, আমলকি, আমড়া, পেঁপে, কাঁঠাল, আনারস, বড়ই, কামরাঙা, পেয়ারা, করমচা, লটকন, ড্রাগন, ডেউয়া, জামরুল, তাল, আপেল, জাম্বুরা, লিচু, কাঠ লিচু, বিলাতি গাব ও জামসহ আরও অনেক দেশি ফল ছিল।

ফল উৎসবে গান পরিবেশন করেন পল্লী বাউল সমাজ উন্নয়ন সংস্থার শিল্পী নয়ন বাউল ও তার দল। শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত ফল উৎসব ও বাউল গান উপভোগ করেন ক্লাবের সদস্য ও তাদের পরিবারের সদস্যরা।

সারাবাংলা/এনএস

জাতীয় প্রেস ক্লাবে ফল উৎসব


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর