Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যাত্রাবাড়ীতে আবাসিক হোটেল থেকে তরুণীর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
২৩ জুন ২০২৩ ১৯:১০

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকার একটি আবাসিক হোটেল থেকে ২৫ বছরের এক তরুণীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। হোটেল থেকে তার নাম জানা গেছে সেলিনা।

শুক্রবার (২৩ জুন) সকাল ১১টার দিকে ট্রিপল লাইনের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পরে রাশনুর শপিং কমপ্লেক্সের ‘শাহীন আবাসিক হোটেলে’র পাঁচতলার একটি রুম থেকে ওই তরুণীর মৃতদেহ উদ্ধার করে।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মনির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বেলা ১১টার দিকে ট্রিপল লাইনের মাধ্যমে তারা খবর পান, যাত্রাবাড়ী চৌরাস্তায় শাহীন হোটেলের পাঁচতলায় ৬০৯ নম্বর রুম থেকে মৃতদেহ উদ্ধার করা হয়। এসময় ওই তরুণী মৃত অবস্থায় বিছানায় পড়েছিল।

এসআই জানান, হোটেলের রেজিস্ট্রি থেকে জানা যায় পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার পাতাবুনিয়া গ্রামের শামীম মিয়ের ছেলে আলম মিয়া (৩০) স্ত্রী পরিচয় দিয়ে সেলিনা নাম দিয়ে ওই তরুণীকে নিয়ে রাত্রিযাপন করেছে। আলম মিয়াকে আটক করতে মাঠে কাজ করছে পুলিশ।

ধারণা করা হচ্ছে, বৃহস্পতিবার রাত আড়াইটার পর যেকোনো সময় ওই তরুণীকে হত্যা করা হয়। পরে রুমের বাইরে থেকে দরজা লাগিয়ে চলে যায়। সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে গিয়ে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সারাবাংলা/এসএসআর/এমও

আবাসিক হোটেল মৃতদেহ উদ্ধার যাত্রাবাড়ী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর