Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঘর থেকে কলেজছাত্রীর লাশ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ জুন ২০২৩ ১৫:৪৪

নরসিংদী: নরসিংদীর পলাশে বসত ঘর থেকে বিনা মিত্র (১৮) নামে এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৪ জুন) সকালে উপজেলার জিনারদী ইউনিয়নের বড়িবাড়ি এলাকার ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত কলেজছাত্রী বরাব গ্রামের মুকুঞ্জ মিত্রের মেয়ে। তিনি ঘোড়াশাল মুসাবিন হাকিম ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

স্থানীয়রা জানান, দুই বছর আগে পড়ালেখা চলাকালীন সময়েই ঘোড়াশাল পৌর এলাকার লাগাইল্লা গ্রামের জগদিস মিত্রের ছেলে সঞ্জয় মিত্রকে বাবা-মায়ের অজান্তে বিয়ে করেন বিনা। বিয়ের পর জানতে পারেন সঞ্জয় আগেই বিবাহিত এবং তার সন্তানও আছে। পরে তিনি ৫ থেকে ৬ মাস সংসার করে বাবার বাড়িতে চলে আসেন। এরপর আর স্বামীর বাড়ি যাননি। তবে তার স্বামী মাঝে মধ্যে তাদের বাড়িতে আসা যাওয়া করতেন। গত কয়েদিন ধরে তার স্বামীর সঙ্গে মনোমালিন্য চলছিল।

শুক্রবার রাতে তার বাবা মার থাকার ঘরের পাশের ঘরে পড়তে বসেন বিনা। এ সময় তার মা উর্মিলা মিত্র কবিরাজি চিকিৎসা নিতে পাশের বাড়িতে যান। আর বাবা ও ভাই পাশের রুমে ঘুমিয়ে পড়েন। পরে রাত ৯টার দিকে বিনার মা বাড়িতে এসে মেয়ের বিবস্ত্র লাশ দেখতে পান। লাশের বুকে ছুরিকাঘাতের জখমও দেখেন তিনি। রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে পলাশ থানা ও জেলা পুলিশ। এরপর আজ সকালে লাশ উদ্ধার করে।

পলাশ থানার এসআই সামসুল হক জানান, সকালে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের বুকে ছুরিকাঘাত ও ছুরিবিদ্ধ ছিল। এ ঘটনায় তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/ইআ

কলেজছাত্রীর লাশ উদ্ধার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর