Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে বাড়ির নিরাপত্তাকর্মী খুন

স্টাফ করেসপন্ডেন্ট
২৬ জুন ২০২৩ ১০:৫০

ঢাকা: রাজধানীর আগারগাঁওয়ে ছুরিকাঘাতে আজিম ইসলাম (৫৫) নামে বাড়ির নিরাপত্তাকর্মী খুন হয়েছে। রোববার দিবাগত রাত ৩টার দিকে পশ্চিম আগারগাঁও বিজ্ঞান যাদুঘরের পাশে ৫৯ নম্বর মিয়া টাওয়ারে এই ঘটনা ঘটে।

নিহত আজিমের ছোট ভাই আজিজ মিয়া জানান, তাদের বাড়ি টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ধুবুরিয়া গ্রামে। বাবার নাম মৃত লুৎফর রহমান। আজিম পশ্চিম আগারগাঁওয়ের ওই বাড়ির নিরাপত্তা কর্মী ছিলেন। স্ত্রী ও এক মেয়ে গ্রামের বাড়িতে থাকেন।
তিনি আরও জানান, ভোরে খবর পন ছুরিকাঘাতে আজিম আহত হয়েছে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। দ্রুত ঢাকা মেডিকেলে এসে বড় ভাইয়ের মরদেহ দেখতে পান। তবে কি কারণে কে তার ভাইকে খুন করেছে সে বিষয়ে কিছু জানেন না।

ওই বাড়ির ম্যানেজার ইমাম হোসেন জানান, রাত আনুমানিক ৩টার দিকে খবর পেয়ে নিচতলায় সিকিউরিটি গার্ডের রুমের সামনে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন নিরাপত্তাকর্মী আজিমকে। দ্রুত তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক ভোর সাড়ে ৪টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ইমাম হোসেন আরও জানান, ওই বাড়ির দ্বিতীয় তলায় সাগর (১৮) নামে এক যুবক থাকে। সেই তাকে ছুরিকাঘাত করেছে বলে জানতে পেরেছেন। ঘটনার সময় হাতে আঘাত পায় সাগর। চিকিৎসার জন্য সে ঢাকা মেডিকেলের এলে আইন-শৃঙ্খলা বাহিনী তাকে আটক করে বলে জানা গেছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ভোরে ওই ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার বুকসহ শরীরের কয়েকটি ছুরিকাঘাত রয়েছে। লাশ মর্গে রাখা হয়েছে।

শেরেবাংলা নগর থানার এসআই মো. ইমরান জানান, ছুরিকাঘাতে মৃত্যুর বিষয়টি সম্পর্কে ঘটনার বিস্তারিত জানার জন্য তাদের একাধিক টিম কাজ করছে। তবে অভিযুক্ত সাগরকে আটকের বিষয়ে তিনি কিছু জানেন না বলে দাবি করেন।

সারাবাংলা/এসএসআর/ইআ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর