Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুর্মিটোলায় সড়ক দুর্ঘটনা: বোনের পর ভাইয়েরও মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
৩০ জুন ২০২৩ ১৩:৫১

ঢাকা: রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে প্রাইভেটকার ধাক্কায় আহত হয়ে চিকিৎসাধীন থাকা ভাইয়ের মৃত্যু হয়েছে। এর আগে ভোরে এই দুর্ঘটনায় তার চাচাতো বোন মোটরসাইকেল আরোহী জান্নাতের (১৮) মৃত্যু হয়।

শুক্রবার (৩০ জুন) সকাল সাড়ে ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শামীম মৃধা (৩৫) মারা যান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রাইভেটকার ধাক্কায় আহত মোটরসাইকেল চালক শামীম চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ভোরে মারা যায় শামীমের চাচাতো বোন শিক্ষার্থী জান্নাত (১৮)।

দুর্ঘটনায় আহত সাদিয়া (৮) হাসপাতালে চিকিৎসা শেষে বাসায় ফিরেছে।

মৃত শামীমের বোন জামাই সাইফুল ইসলাম জানান, শামীমের বাড়ি বরিশাল বাকেরগঞ্জ উপজেলায়। বাবার নাম সোহরাব মৃধা। বর্তমানে ক্যান্টনমেন্ট মাটিকাটা এলাকায় থাকতো সে এবং বেসরকারি বিদ্যুৎ কোম্পানি ডিপিডিসিতে চাকরি করতো।

বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়েছিল।

নিহত জান্নাতের বাবা বাহাউদ্দিন জানান, জান্নাত কুর্মিটোলা হাই স্কুল অ্যান্ড কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল। গতরাতে জান্নাতের চাচাতো ভাই শামীম মাটিকাটা এলাকা থেকে কুড়িল বিশ্বরোডে তাদের বাসায় বেড়াতে আসে। রাতে শামীম তার নিজের ভাগনি সাদিয়া (৮) ও চাচাতো বোন জান্নাতকে সঙ্গে নিয়ে মাটিকাটায় নিজের বাসায় যাচ্ছিলেন। তাদের সঙ্গে আরেকটি মোটরসাইকেলে ছিলেন সাদিয়ার মা-বাবা ও দুই ভাই। কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে পৌঁছালে শামীমের মোটরসাইকেলকে পেছন থেকে একটি প্রাইভেটকার এসে সজোরে ধাক্কা দেয়। এতে ৩ জনই মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন।

বিজ্ঞাপন

দ্রুত তাদের প্রথমে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি দেখে সেখান থেকে দ্রুত ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেওয়া হলে চিকিৎসক ভোরে জান্নাতকে মৃত ঘোষণা করেন।

ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক (এসআই) রাশেদুল ইসলাম জানান, রাতে কুর্মিটোলা হাসপাতালের সামনে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক শিক্ষার্থীসহ দুইজন মারা গেছেন। ঘটনার পরপরই প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে এবং এর চালককে আটক করা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

টপ নিউজ সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর