Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিমানবন্দর এলাকায় বাস চাপায় ২ নারী নিহত

স্টাফ করেসপন্টেন্ড
১ জুলাই ২০২৩ ১৪:৫৬

ঢাকা: রাজধানীর বিমানবন্দর এলাকায় যাত্রীবাহী বাস চাপায় দুই নারী নিহত হয়েছেন। নিহতরা হলেন, মিনারা বেগম (৫৫) ও মনি বেগম (৩৬)।

শনিবার (১জুলাই) সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে জিনজিয়ান রেস্টুরেন্টের সামনে ঘটনাটি ঘটে। মিনারা বেগম ঘটনাস্থলেই মারা যান। মনি বেগমকে আহত অবস্থায় ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিমানবন্দর থানার ডিউটি অফিসার মো. মাহবুবুর রহমান জানান, সকাল ১১টার দিকে বিমানবন্দর এলাকায় ঢাকা-ময়মনসিংহ সড়ক জিনজিয়ান রেস্টুরেন্টের সামনে কয়েকজন পথচারী রাস্তা পারাপারের সময় বিনিময় পরিবহনের একটি বাস চাপা দেয়। এতে এক নারী ঘটনাস্থলে মারা যান। আরেক নারীকে আহত অবস্থায় ঢামেক হাসপাতালে নিয়ে গেলে তিনি মারা যান। নিহত মিনারা বেগমের স্বামীর নাম আব্দুল হাকিম। বর্তমানে দক্ষিণখান বিদুর বাড়ি এলাকায় থাকতেন তারা।

নিহত মনি বেগমের স্বামী বাদশা মিয়া জানান, তাদের বাড়ি শেরপুর জেলার শ্রীবর্দী উপজেলায়। দক্ষিণখান গাঁওয়াইর এলাকায় ভাড়া থাকেন তারা। তার স্ত্রী মনি বেগম বাসা বাড়িতে কাজ করতেন। সকালে মেয়ে মিমের (১৮) সঙ্গে উত্তরার একটি হাসপাতালে যাচ্ছিলেন। রাস্তা পার হওয়ার সময় বাস চাপা দেয়।

বিমান্দবন্দর থানার (ওসি তদন্ত) আসলাম উদ্দিন মোল্লা জানান, বিমানবন্দর সড়ক এলাকায় রাস্তা পারাপারের সময় বিনিময় নামে একটি বাস চাপায় দুই নারী নিহত হয়েছেন। ঘাতক বাস জব্দ করা হয়েছে। বাসের চালককে আটক করা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/আইই

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর