Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দিনাজপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, শিশুসহ নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৮ জুলাই ২০২৩ ১৩:০৪

দিনাজপুর: দিনাজপুরের নবাবগঞ্জে ঢাকা থেকে আসা একটি কোচের (বাস) সঙ্গে বালুবাহী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও ৯ জন।

মঙ্গলবার (১৮ জুলাই) রাত ৪টায় উপজেলার চড়ারহাটের দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে এ ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- বালুবাহী ট্রাক ড্রাইভার পাবনার সাঁথিয়া উপজেলার আকরাম হোসেন (৩৫) এবং কোচের যাত্রী দিনাজপুরের পার্বতীপুর উপজেলার আমবাড়ী এলাকার জিয়ারুল ইসলামের মেয়ে জান্নাত আরা (১২)।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ তাওহীদুল ইসলাম তাওহীদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঢাকা থেকে ছেড়ে আসা দিনাজপুর গামী মা এন্টারপ্রাইজ নামে একটি কোচ দিনাজপুরের দিকে আসছিল। একই সময় পঞ্চগড় থেকে ছেড়ে আসা বালুবাহী একটি ট্রাক গোবিন্দগঞ্জে যাচ্ছিল। পথিমধ্যে চড়ারহাট এলাকায় কোচ ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের চালক ও এক শিশু নিহত হয়েছে। এ সময় কোচের ৯ যাত্রী গুরুতর আহত হন। তাদেরকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আরও জানান, খবর পেয়ে দুর্ঘটনা কবলিত কোচ ও ট্রাকটি রাস্তা থেকে উদ্ধার করা হয়। ট্রাক চালকের মরদেহ থানায় ও শিশুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা দায়ের করা হয়েছে।

সারাবাংলা/ইআ

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর